ভিডিও

সোনারগাঁয়ে শিক্ষককে লাঞ্চিত করে পদত্যাগে বাঁধ্য করায় প্রতিবাদ সমাবেশ

প্রকাশিত: সেপ্টেম্বর ০৩, ২০২৪, ০৭:০৫ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৩, ২০২৪, ০৭:০৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকদের লাঞ্ছিত এবং শিক্ষাপ্রতিষ্ঠান থেকে প্রধান শিক্ষকসহ অন্য শিক্ষকদের পদত্যাগে বাধ্য করার প্রতিবাদে মানববন্ধন হয়েছে। 

আজ মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে সোনারগাঁয়ের প্রাক্তন-বর্তমান শিক্ষার্থী ও সুশীল সমাজের উদ্যোগে এ মানববন্ধন হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, শিক্ষকদের সঙ্গে যে ধরনের আচরণ করা হচ্ছে তা কোনোভাবেই কাম্য হতে পারে না। তাদের বিরুদ্ধে যদি কোনো সুনির্দিষ্ট অভিযোগ থাকে, তাহলে লিখিতভাবে সংশ্লিষ্ট অধিদপ্তরে জানাতে পারেন। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এ ব্যাপারে পদক্ষেপ নেবেন। অপমান করে শিক্ষকদের পদত্যাগে বাধ্য করা শিষ্টাচার বহির্ভূত। 

তারা আরও বলেন, যে সব শিক্ষককে ইতিমধ্যে লাঞ্ছিত করা হয়ছে, পদত্যাগে বাধ্য করা হয়েছে, তাদের আবার ফিরিয়ে আনার জন্য আন্দোলনকারীদের প্রতি আহ্বান জানান তারা। 

মানববন্ধনে উপস্থিত ছিলেন—পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির চেয়ারম্যান মোহাম্মদ হোসাইন, মোহাম্মদ মহসিন, খন্দকার পনির, সাংবাদিক মীমরাজ হোসেন, জহিরুল ইসলাম জহির, সনমান্দী জনকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা ফয়সাল ও স্থানীয় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS