ভিডিও

লালমনিরহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন আটকে দিল শিক্ষার্থীরা

প্রকাশিত: সেপ্টেম্বর ০৩, ২০২৪, ০৮:০০ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৩, ২০২৪, ০৮:০০ রাত
আমাদেরকে ফলো করুন

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বাউরা রেলস্টেশনে আন্তঃনগর ট্রেন করতোয়া এক্সপ্রেসের যাত্রাবিরতির দাবিতে অবস্থান কর্মসূচি করেছে বৈষম্যবিরোধী ছাত্রসমাজ ও সাধারণ জনতা।

আজ মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে লালমনিরহাটে থেকে বুড়িমারীর উদ্দেশ্যে ছেড়ে আসা করতোয়া আন্তঃনগর এক্সপ্রেস ট্রেনটি বিকেলে বাউরা স্টেশনে পৌঁছলে ট্রেনটি আটকে দেয় আন্দোলনকারী শিক্ষার্থীরা। এ সময় তারা বলেন, আমাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত অবস্থান কর্মসূচি চলবে। এ সময় ট্রেনে যাতায়াতকারী যাত্রী সাধারণ ভোগান্তিতে পড়েন।

ট্রেনটির যাত্রাবিরতির ব্যাপারে আন্দোলনকারী শিক্ষার্থী রুশো বসুনিয়া বলেন, পার্শ্ববর্তী স্টেশন সি গ্রেড সেখানে যাত্রা বিরতি দেয় অথচ বাউরা স্টেশনটি বি গ্রেডের এখানে আন্তঃনগর এ ট্রেনটির যাত্রাবিরতি নেই। আমরা এখানেও যাত্রাবিরতির দাবি করছি।

এব্যাপারে লালমনিরহাট রেলওয়ে বিভাগীয় ম্যানেজার আব্দুস সালাম বলেন,বিভাগীয় উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে সিদ্ধান্ত নেয়া হবে। তবে আন্দোলনকারীরা দাবি আদায় না হওয়া পর্যন্ত অবস্থান কর্মসূচি চালিয়ে যাবে। এ সময় আন্দোলনকারীরা স্টেশন মাস্টার, টিটি ও পরিচালককে অবরুদ্ধ করে রাখেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS