ভিডিও

ঠাকুরগাঁওয়ের হরিপুরে গ্রাম আছে রাস্তা নেই

প্রকাশিত: সেপ্টেম্বর ০৩, ২০২৪, ০৯:৫১ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৩, ২০২৪, ০৯:৫১ রাত
আমাদেরকে ফলো করুন

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় গেরুয়াডাঙ্গী গ্রামের চার শতাধিক মানুষ রাস্তাবন্দি হয়ে পড়েছে। গ্রামবাসী সূত্রে জানা যায়, ওই গ্রামে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সীমানা প্রাচীর নির্মাণের পর তাদের চলাচলের রাস্তা বন্ধ হয়ে যায়।

এতে ওই গ্রামের ৫০টি পরিবারের প্রায় চার শতাধিক মানুষকে পথ চলাচলের জন্য চরমভাবে জনদুর্ভোগ পোহাতে হচ্ছে। এলাকার মানুষের কৃষি ক্ষেতের আইল দিয়ে চলাচল করতে হচ্ছে।

ওই ওয়ার্ডের মেম্বার আব্দুর রহিম বলেন, দীর্ঘদিন ধরে ওই পরিবারগুলো এখানে বসবাস করে আসছে এবং বিদ্যালয়ের মাঠ দিয়ে যাওয়া আশা করতো। বিদ্যালয়ের প্রাচীর নির্মাণে ফলে এই সমস্যার সৃষ্টি হয়েছে। এখানে সরকারি কোন রাস্তা নেই। স্থানীয়দের কাছে থেকে রাস্তার জন্য জমি কিনতে চাইলেও তারা দিতে চায় না।

ইউনিয়ন চেয়ারম্যান তরিকুল ইসলাম বলেন, বিষয়টি সমাধানের জন্য জমির মালিক ও স্থানীয়দের সাথে একাধিকবার বসেও কোন সমাধান করা যায়নি। নিরুপায় হয়ে গ্রামবাসী গত রোববার দুপুরে হরিপুর উপজেলা নির্বাহী অফিসার আরিফুজ্জামানের কাছে লিখিত অভিযোগ করেছেন। এ বিষয়ে তিনি বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS