ভিডিও

দিনাজপুরে বিরল সীমান্তে ভারতে অনুপ্রবেশকালে শিশুসহ ২ নারী আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ০৪, ২০২৪, ১০:৪১ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৪, ২০২৪, ১০:৪১ রাত
আমাদেরকে ফলো করুন

বিরল (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বিরল সীমান্তে স্থানীয় দালালের মাধ্যমে ভারতে অনুপ্রবেশকালে নারী-শিশুসহ একই পরিবারের ৩ জনকে আটক করেছে বিজিবি।

গতকাল মঙ্গলবার রাত আনুমানিক ৯টায় ৪২ বিজিবি ব্যাটলিয়নের ভান্ডারা বিওপি ক্যাম্পের একটি টহলদল সীমান্ত পিলার ৩২৭/২এস থেকে ১০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বৌরাগীপাড়া নামক স্থান থেকে এই নারী ও শিশুকে আটক করে। আটককৃতরা হলো- ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার গীলাবাড়ী গ্রামের ধীরেন চন্দ্র রায়ের স্ত্রী শ্রীমতি দিপিকা (৪৫) ও  তার দুই মেয়ে শ্রীমতি কৃষ্ণা (২৩)  এবং শিশু সমাপ্তি (৮)।

বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মাওলা শাহ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, দীপিকা ও তার বড় মেয়ের বিরুদ্ধে থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা হয়েছে। শিশু সমাপ্তিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আটক মা-মেয়েকে আজ বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, দুই মেয়েসহ দীপিকা স্থানীয় দালাল চক্রের মাধ্যমে রাতে অবৈধভাবে বৈরাগীপাড়া সীমান্ত দিয়ে ভারতে প্রবেশের জন্য চেষ্টা করলে সংবাদ পেয়ে বিজিবি তাদের আটক থানায় হস্তান্তর করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS