ভিডিও

নাটোরে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল যুবকের

প্রকাশিত: সেপ্টেম্বর ০৫, ২০২৪, ১২:২৯ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৫, ২০২৪, ০৪:১৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি : নাটোরের নলডাঙ্গায় খুলনা থেকে চিলাহাটিগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে মো. শাকিল হোসেন (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার (৪ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার মাধনগর রেলওয়ে স্টেশনের প্লাটর্ফমের দক্ষিণে প্রায় এক কিলোমিটার দূরে এ দুর্ঘটনা ঘটে। শাকিল হোসেন উপজেলার মহিষমাড়ি এলাকার মো. সেকেন হোসেনের ছেলে।

মাধনগর রেলওয়ে স্টেশন মাস্টার ইমদাদুল হক মিলন বিষয়টি নিশ্চিত করে জানান, আজ সকালে মাধনগর রেলওয়ে স্টেশন প্লাটর্ফমের দক্ষিণে প্রায় এক কিলোমিটার দূরে রেললাইনের ওপর শাকিল হোসেন নামে এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তারা বিষয়টি জানালে সান্তাহার জিআরপি থানাকে অবহিত করা হয়। ধারনা করা হচ্ছে, খুলনা থেকে চিলাহাটিগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে। খবর পেয়ে পরিবারের লোকজন পুলিশ আসার আগেই শাকিলের মরদেহ উদ্ধার করে নিয়ে গেছেন বলে জানা গেছে। 

সান্তাহার জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তার হোসেন  জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS