ভিডিও

ধুনটে আ’লীগের ২৯ নেতা কর্মীর বিরুদ্ধে মামলা

প্রকাশিত: সেপ্টেম্বর ০৫, ২০২৪, ০৭:৫৯ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৫, ২০২৪, ০৮:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় বিএনপি নেতার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাঙচুর ও নেতাকর্মীদের মারপিটের অভিযোগে আওয়ামী লীগের ২৯ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার সকালের দিকে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ধুনট ইউনিয়ন বিএনপি’র সদস্য বথুয়াবাড়ি গ্রামের জাহাঙ্গীর আলম বাদি হয়ে থানায় এ মামলা দায়ের করেন। ওই মামলায় ধুনট ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বথুয়াবাড়ি গ্রামের গোলজার হোসেন, সদস্য আব্দুর রাজ্জাক, শামীম হোসেন ও উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক চালাপাড়া গ্রামের আসাদুজ্জামান নুরসহ ২৯ নেতাকর্মীকে আসামি করা হয়। 

মামলা সূত্রে জানা যায়, উপজেলার বথুয়াবাড়ি গ্রামের আবুল ফকিরের ছেলে বিএনপি নেতা জাহাঙ্গীর আলমের ধুনট-শেরপুর সড়কের বাঙালি নদীর বথুয়াবাড়ি সেতুর পূর্বপাশে চা স্টল ও মুদি দোকান রয়েছে। সেখানে তিনি দীর্ঘদিন ধরে ব্যবসা করে জীবিকা নির্বাহ করে আসছেন। গত ২১ আগস্ট বিকেল সাড়ে ৫টার দিকে বিএনপি’র কয়েকজন নেতাকর্মী ওই চায়ের দোকানে বসে আলাপ আলোচনা করছিলেন।

এ অবস্থায় রাজনৈতিক পূর্ববিরোধের জের ধরে আওয়ামী লীগের নেতাকর্মীরা সংঘবদ্ধ হয়ে ওই চায়ের দোকানে হামলা চালিয়ে চা স্টল ও মুদি দোকান ভাঙচুর করেন। এতে ওই ব্যবসায়ীর প্রায় চার লাখ টাকার ক্ষতি হয়। এসময় হামলাকারীদের মারপিটে বিএনপি নেতা ব্যবসায়ী জাহাঙ্গীর আলম (৩২), ফিরোজ আহম্মেদ (২৮) ও ভোলা ফকির (৬৫) আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।  ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, এই মামলার আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে। 

 

 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS