ভিডিও

সোনাতলা পৌরসভার দুই কাউন্সিলর পলাতক, নাগরিক সেবা পাচ্ছেন  না ওয়ার্ডবাসী 

প্রকাশিত: সেপ্টেম্বর ০৫, ২০২৪, ০৮:১৩ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৫, ২০২৪, ০৮:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সোনাতলা পৌরসভার দুই কাউন্সিলর পলাতক থাকায় সংশ্লিষ্ট দুই ওয়ার্ডের নাগরিকরা তাদের কাঙ্খিত সেবা থেকে হচ্ছেন। 

গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতন ও দেশ ত্যাগের পর এই পৌরসভার আওয়ামী লীগ সমর্থিত দুই কাউন্সিলর আত্মগোপনে যান। তারা হলেন-১নং ওয়ার্ডের কাউন্সিলর ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নুরুল আনোয়ার বাদশার ছেলে নিপুন আনোয়ার কাজল ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও ৬নং ওয়ার্ডের কাউন্সিলর রবিউল ইসলাম খান। ইতিমধ্যেই তাদের বিরুদ্ধে সোনাতলা থানায় একাধিক ভাঙচুর, অগ্নিসংযোগ ও নাশকতার মামলা দায়ের করা হয়েছে। 

এ বিষয়ে ওই দুই ওয়ার্ডের নাগরিকেরা বলেন, তাদের ওয়ার্ডের কাউন্সিলর না থাকায় নাগরিক সনদপত্র পাওয়া যাচ্ছে না। এছাড়াও শালিসী বৈঠকে মিলছে না কোন ফয়সালা। তারা পৌরসভায় গিয়ে জন্ম নিবন্ধন ফরম পূরণ করলেও কাউন্সিলররা সই না করায় সেগুলো জমা দিতে পারছেন না।

সাবেক কাউন্সিলর জহুরুল ইসলাম শেফা বলেন, ওই দুইজন কাউন্সিলর পলাতক থাকায় সামাজিক বিশৃঙ্খলা বেড়ে গেছে। 
সোনাতলা পৌরসভার দায়িত্বপ্রাপ্ত প্রশাসক ও সহকারী কমিশনার (ভূমি) খাদিজা খাতুন ওই দুই কাউন্সিলরের আত্মগোপনের বিষয়টি স্বীকার করে বলেন, তারা না থাকায় নানা সমস্যায় পড়তে হচ্ছে পৌরবাসীসহ পৌর কর্তৃপক্ষকে। 

 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS