ভিডিও

জুম্মার নামাজের মধ্য দিয়ে বগুড়া দুপচাঁচিয়ার মডেল মসজিদে কার্যক্রম শুরু

প্রকাশিত: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ০৭:৪৯ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ০৭:৪৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : আজ শুক্রবার (৬ সেপ্টেম্বর) জুম্মার নামাজের মধ্য দিয়ে দুপচাঁচিয়ায় উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের কার্যক্রম শুরু হয়েছে। উদ্বোধনের প্রায় ১১ মাস পর কার্যক্রম শুরু হলো।

এ উপলক্ষে নামাজের আগে উপজেলা ইমাম মোয়াজ্জিম কমিটির সাধারণ সম্পাদক মাওলানা তাজুল ইসলামের সঞ্চালনায় জুম্মার নামাজের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন, মসজিদের খতিব  হাফেজ মাওলানা মুফতি জোবায়ের হোসেন।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র সভাপতি মনিরুল ইসলাম খান, উপজেলা জামায়াত নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল গণি মন্ডল, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, উপজেলা ইমাম মোয়াজ্জিম সমিতির সভাপতি মাওলানা আজিজুর রহমান প্রমুখ।

পরে আনুষ্ঠানিক ভাবে মসজিদের কার্যক্রম উদ্বোধন করেন, উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র পরিচালনা কমিটির সদস্য সচিব ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার আব্দুল্লাহ আল মাহমুদ।

নামাজ শেষে উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র পরিচালনা কমিটির সভাপতি ইউএনও জান্নাত আরা তিথির পক্ষ থেকে উপস্থিত মুসল্লিদের মাঝে তবারক বিতরণ করা হয়। উল্লেখ্য প্রায় ১২ কোটি টাকা ব্যয়ে মসজিদটি নির্মান করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS