ভিডিও

পাবনা ঈশ্বরদীতে গুলিভর্তি পিস্তল ও মাদকসহ সাবেক ভূমিমন্ত্রীর ছেলে গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ০৯:৪৮ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ০৯:৪৮ রাত
আমাদেরকে ফলো করুন

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদীতে গুলি ভর্তি বিদেশি পিস্তল ও ইয়াবাসহ ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমালকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। গতকাল বৃহস্পতিবার রাত ২টার দিকে ঈশ্বরদী শহরের আলোবাগ মোড়স্থ মোহাম্মদ বিন সালাম নামের এক আওয়ামী লীগ নেতার বাসা থেকে তমালকে গ্রেপ্তার করে র‌্যাব।

তমাল পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সাবেক সংসদ সদস্য ও ভূমিমন্ত্রী প্রয়াত শামসুর রহমান শরীফ ডিলুর ছোট ছেলে এবং সদ্য সাবেক এমপি গালিবুর রহমান শরীফের ছোট ভাই। গত ৪ আগস্ট ঈশ্বরদীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন কর্মসূচিতে হামলার অভিযোগে ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমালকে গ্রেফতার করে র‌্যাব-১২।

গ্রেপ্তারকালে তমালের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ৪ রাউন্ড গুলিভর্তি ১টি ম্যাগজিন, ১০ পিস ইয়াবা ও ১টি প্রাইভেটকার উদ্ধার করা হয়। আজ শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা’র কোম্পানি কমান্ডার মেজর মো. এহতেশামুল হক খান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ৪ আগস্ট ঈশ্বরদীতে ছাত্র-জনতার আন্দোলনে গুলিবিদ্ধ মো. নজরুল ইসলাম বাদি হয়ে গত ১৫ আগস্ট ঈশ্বরদী থানায় সদ্য সাবেক সংসদ সদস্য গালিবুর রহমান শরীফ ও তার ছোট ভাই শিরহান শরীফ তমালসহ ৭১ জনের নাম এবং আরও ৮০-৯০ জনকে অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন। ওই হত্যাচেষ্টা মামলায় অভিযুক্ত যুবলীগ সভাপতি তমালকে গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাব কমান্ডার এহতেশামুল হক খান আরও জানান, শিরহান শরীফ তমালের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। সে একজন পলাতক আসামি। তাকে বৃহস্পতিবার গভীর রাতে ঈশ্বরদীর আলোবাগ এলাকার একটি বাসা থেকে ১টি বিদেশি পিস্তল, ৪ রাউন্ড গুলিভর্তি ১টি ম্যাগজিন, ১০ পিস ইয়াবা ও ১টি প্রাইভেটকারসহ গ্রেপ্তার করা হয়। তাকে ঈশ্বরদী থানায় সৌপর্দ করা করা হবে বলেও জানান র‌্যাবের এই শীর্ষ কর্মকর্তা।

ঈশ্বরদী থানার ওসি (তদন্ত) মনিরুল ইসলাম জানান, অস্ত্র ও মাদকসহ ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমালকে র‌্যাব-১২ কর্তৃক গ্রেফতারের বিষয়টি তারা জেনেছেন। তবে আজ শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেল ৪টা পর্যন্ত র‌্যাব তমালকে ঈশ্বরদী থানায় সোপর্দ করেনি। তমালের বিরুদ্ধে অস্ত্র ও মাদক মামলা হতে পারে বলেও জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS