ভিডিও

বগুড়ার সোনাতলায় মুরগি হারানোর ঘটনায় মারপিট আহত ১০

প্রকাশিত: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ১০:২০ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ১০:২০ রাত
আমাদেরকে ফলো করুন

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি : সোনাতলা উপজেলার পল্লীতে আজ শুক্রবার (৬ সেপ্টেম্বর) মুরগি হারানোকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে মারপিটের ঘটনায় স্বামী-স্ত্রী ও শাশুড়িসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এর মধ্যে গুরুতর আহত একজনকে  বগুড়া শজিমেক হাসপাতালে  নেওয়া হয়েছে।

এলাকাবাসি ও থানা সূত্রে জানা গেছে, ওই উপজেলার দিগদাইড় ইউনিয়নের মাদারিপাড়া গ্রামের মৃত আছাব্বর আকন্দের ছেলে সহিদুল ইসলামের পরিবারের সাথে অমুদ্দীনের ছেলে আইয়ুব আলীর পরিবারের জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছিল।

এরই জের ধরে আজ শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপুরে সহিদুল ইসলামের পরিবারের সদস্যদের সাথে মুরগি হারানোকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে লাঠিসোটা নিয়ে মারপিট শুরু হয়। এতে প্রতিপক্ষের মারপিটে ধলি বেগম (৪০), সহিদুল ইসলাম (৪৮), আমিরুল ইসলাম আম্বু (৬০), লতিফ মিয়া (৫৫), আব্দুল কাফি (২০), নারগিস বেগম (৪০), সাহেলা বেগম (৩৫), মনো পাগলী (৬০) সহ কমপক্ষে ১০ জন আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় সাহেলা বেগমের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ব্যাপারে সাহিদুল ইসলাম বলেন, গতকাল বৃহস্পতিবার তাদের দুটি মুরগি হারিয়ে যায়। এ নিয়ে আজ শুক্রবার (৬ সেপ্টেম্বর) তার স্ত্রী বকাবকি করতে থাকার এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজনের সাথে ঝগড়া ও মারপিটের  ঘটনা ঘটে। বিষয়ে প্রতিপক্ষের আশরাফুল ইসলামের সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি। সোনাতলা থানার অফিসার ইনচার্জ বাবু কুমার সাহা বলেন, এব্যাপারে অভিযোগ পেয়েছেন। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS