ভিডিও

পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যার পর শিশুকে কুপিয়ে জখম

প্রকাশিত: সেপ্টেম্বর ০৭, ২০২৪, ০৪:২৩ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৭, ২০২৪, ১০:১০ রাত
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  নারায়ণগঞ্জের রূপগঞ্জের তেতলাবো এলাকায় পরকীয়া সন্দেহে স্ত্রী রোকসানা বেগম (৩০) কে কুপিয়ে হত্যার পর থেকেই স্বামী নুরুজ্জামান আনিছ পলাতক রয়েছেন। শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে এই ঘটনা ঘটে। এ সময় তাদের পাঁচ বছরের শিশু সন্তান জান্নাতকেও কুপিয়ে গুরুতর জখম করা হয়। 

নিহত রোকসানা বেগম বরগুনা জেলার আমতলী থানাধীন তারিকাটা এলাকার শাহজাহান হাওলাদারের মেয়ে। স্বামী নুরুজ্জামান আনিছ বরিশাল সদর এলাকার বাসিন্দা। তারা রূপগঞ্জের তেতলাবো এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।

স্থানীয়রা জানান, ৯ বছর আগে বরিশাল সদর এলাকার নুরুজ্জামান আনিছের সঙ্গে বিয়ে হয় রোকসানার। তাদের উভয়েরই এটি দ্বিতীয় বিয়ে। তারা তেতলাবো এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন। নুরুজ্জমান স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন। গত কিছুদিন ধরেই নুরুজ্জমান তার স্ত্রীর বিরুদ্ধে পরকীয়া করার সন্দেহে প্রায় সময় তাদের মধ্যে ঝগড়া হতো।

গত বৃহস্পতিবার রাতে ঝগড়ার জের ধরে শনিবার সকালে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রোকসানাকে হত্যা করে পালিয়ে যান নুরুজ্জামান। এ সময় কুপিয়ে গুরুতর জখম করা হয় পাঁচ বছরের শিশু জান্নাতকেও।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহত শিশুকে ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকেই নুরুজ্জামান পলাতক রয়েছেন। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS