ভিডিও

নওগাঁর রাণীনগরে প্রতিবেশীর মারপিটে গৃহবধূর মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৬:৪৭ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৬:৪৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলা ও মারপিটের আঘাতে রেজিনা বেগম (৪০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। এদিকে রেজিনার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে আসামিরা বাড়ি থেকে পালিয়ে গেছে।

জানা যায়, উপজেলার গোনা ইউনিয়নের বেতগাড়ী শাহপাড়া গ্রামের মমতাজ হোসের স্ত্রী রেজিনা বেগম গত ২৭ আগস্ট বিকেলে বাড়ির পাশে জমিতে কচুরিপানা কাটতে যায়। ওই জমিতে বিরোধ থাকায় একই গ্রামের প্রতিবেশী দেলোয়ার, ইনতাজ গংরা ওই গৃহবধূকে প্রকাশ্যে দিবালোকে বেধড়ক মারপিটসহ শ্লীলতাহানি করে।

ওইদিনে রেজিনাকে পারিবারিকভাবে প্রাথমিক চিকিৎসা নিলে ও মধ্যরাতে তার শারীরিক অবনতি ঘটে। ২৮ আগস্ট সকালে চিকিৎসার জন্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে তার স্বাস্থ্যের অবনতি ঘটায় ৩১ আগস্ট বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। প্রায় ১২দিন পর গতকাল শনিবার সকাল আনুমানিক ৮টায় তার নিজ বাড়িতে মারা যায়।

রাণীনগর থানার অফিসার ইনচার (তদন্ত) মেহেদী মাসুদ বলেন, রেজিনা নামের এই মেয়েটিকে প্রতিবেশী দেলোয়ার, ইনতাজ গং রা গত ২৭ আগস্ট বিকেলে মারপিট করে। গত শুক্রবার থানায় একটি মারপিট সংক্রান্ত মামলা হয়েছে।

মেয়েটা গতকাল শনিবার সকালে নিজ বাড়িতে মারা যায়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS