ভিডিও

সিরাজগঞ্জের সলঙ্গায় মিশুক চালকের হাত পা ও মুখ বাঁধা মরদেহ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৮:৩৪ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৮:৩৪ রাত
আমাদেরকে ফলো করুন

সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের সলঙ্গায় নিখোঁজের ২ দিন পর হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় মঞ্জিল শেখ নামের মিশুক চালকের মরদহে উদ্ধার করেছে পুলিশ। মঞ্জিল শেখ (৫৫) সলঙ্গায় রঘুনাথপুর গ্রামের মৃত আসাব আলীর ছেলে। গতকাল শনিবার সকালে থানার ঘুড়কা ইউনিয়নের রঘুনাথপুর এলাকার একটি ইটভাটা থেকে তার মরদহে উদ্ধার করা হয়।

সলঙ্গা থানার ওসি রবিউল ইসলাম জানান, গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে মিশুক চালক মঞ্জিল ভূইয়াগাতি বাজার থেকে যাত্রী নিয়ে সলঙ্গার দিকে যাচ্ছিলেন। এরপর থেকে সে নিখোঁজ ছিল। গত শুক্রবার স্বজনরা থানায় এ বিষয়ে সাধারণ ডায়েরি করেন। এলাকাবাসী গতকাল শনিবার সকালে রঘুনাথপুর এলাকার দেশ ইটভাটার ইটের খামালের পাশে তার মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন।

ওসি আরও বলেন, মঞ্জিলকে হাত, পা ও মুখ বেঁধে গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধে হত্যার পর ঘটনাস্থলে ফেলে রাখা হয়েছিল। ধারণা করা হচ্ছে তাকে হত্যার পর মিশুকটি ছিনতাই করা হয়েছে। ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS