ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে ১ কেজি হেরোইন ২৯৭ বোতল ফেনসিডিল, ৯টি দেশীয় অস্ত্র, ১টি ইঞ্জিন নৌকাসহ গ্রেপ্তার ২

প্রকাশিত: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৯:৪১ রাত
আপডেট: সেপ্টেম্বর ০৯, ২০২৪, ১২:৪৩ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ শহর ও জেলার শিবগঞ্জ উপজেলায় র‌্যাব ও বিজিবি’র পৃথক দুই অভিযানে ৯৩০ গ্রাম হেরোইন, ২৯৭ বোতল ফেনসিডিল, ৯টি দেশীয় অস্ত্র, ১টি ইঞ্জিন নৌকাসহ দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো- শিবগঞ্জের মনোহরপুর হাসানপুর গ্রামের তোজাম্মেলের ছেলে বদিউর(৩২) ও একই গ্রামের নজরুলের ছেলে মাজরুল (৩৬)। গতকাল শনিবার অভিযানগুলো চালানো হয়। চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গতকাল শনিবার রাত ৮টার দিকে জেলা শহরের ২নং ওয়ার্ডের ফকিরপাড়া কলেজ রোড এলাকায় একটি জঙ্গলাকীর্ণ আমবাগানে অভিযান চালানো হয়।

অভিযানে বাগান থেকে পরিত্যক্ত অবস্থায় ৯৩০ গ্রাম হেরোইন, ১৩৮ বোতল ফেনসিডিল ও  ৯টি ধারাল দেশীয় অস্ত্র জব্দ করা হয়। র‌্যাব আরও জানায়, সীমান্ত এলাকা থেকে শহরে মাদক আনার সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা মাদক ও দেশী অস্ত্রগুলো বাগানে ফেলে পালিয়ে যায়। এ ঘটনায় সদর থানায় জব্দ মাদক ও দেশী অস্ত্র জিডি করে জমা দেওয়া হয়েছে।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়নের (৫৩বিজিবি) প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল শনিবার দুপুরে শিবগঞ্জের সীমান্তবর্তী দুর্লভপুর ইউনিয়নের মনোহরপুর গ্রামে পদ্মা নদীতে অভিযান চালানো হয়। অভিযানে ১৫৯ বোতল ফেনসিডিল ও ১টি ইঞ্জিনচালিত নৌকাসহ গ্রেপ্তার হয় বদিউর ও মাজরুল।

৫৩ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল মনির উজ জামান বলেন, ফেনসিডিল চোরাচালানের তথ্যে অভিযানে একটি নৌকাকে থামার সংকেত দেয় বিজিবি। কিন্তু নৌকা থেকে একটি বস্তা পানিতে ফেলে নৌকার দিক পরিবর্তন করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ওই দু’জনকে প্রায় ১ কিলোমিটার ধাওয়া করে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS