ভিডিও

জামায়াত পালায়না তারাই দেশ থেকে পালিয়ে গেছে : রফিকুল ইসলাম খান

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ১১:৩১ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০১:১৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী জেনারেল মাও: রফিকুল ইসলাম খান বলেছেন জামায়াত পালায়না তারাই দেশ থেকে পালিয়ে  গেছে। পালিয়ে গিয়ে বসে নেই সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। জামায়াতে ইসলামী এ দেশের জনগনের দল। আমরা কুরআনের দাওয়াত দিয়ে এ দেশের জনগনের ভাগ্য বদলাতে কাজ করছি।

হাসিনা সরকার জামায়াত শিবিরকে নিষিদ্ধ করতে চেয়েছিল আর আল্লাহ সেই হাসিনাকে দেশ থেকে বিদায় করে দিয়েছে। কুরআন প্রেমিক জনগনেকে মামলা নির্যাতন গুম খুন করার কারনে ৫ আগষ্ট ছাত্র জনতার তীব্র আন্দোলনরে মুখে দশে ছড়েে পালয়িে যতেে বাধ্য হয়ছেে।

তিনি আজ মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বগুড়া শাহওয়ালী উল্লাহ মিলনায়তনে জামায়াতে ইসলামী বগুড়া অঞ্চল দায়িত্বশীল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এ সময় অঞ্চল টিম সদস্য অধ্যাপক আব্দুর রহীম, পাবনা জেলা আমীর আবু তালেব মন্ডল, বগুড়া জেলা পূর্ব আমীর অধ্যাপক নাজিম উদ্দিন, বগুড়া জেলা পশ্চিম আমীর মাও: আব্দুল হক, জয়পুরহাট জেলা আমীর ফজলুর রহমান সাঈদ, বগুড়া শহর আমীর অধ্যক্ষ আবিদুর রহমান সোহেল, সেক্রেটারী আসম আব্দুল মালেক প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS