ভিডিও

তাড়াশ পৌর সদরে ঘুরে বেড়াচ্ছে হনুমান

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ০৮:২৩ রাত
আপডেট: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ০৮:২৩ রাত
আমাদেরকে ফলো করুন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশের পৌর সদরে ঘুরে বেড়াচ্ছে একটি মুখপোড়া হনুমান। উৎসুক জনতার মধ্য বসে কলা, বাদাম ও পাউরুটি খেয়ে সময় কাটাচ্ছে সে। বেশি মানুষ দেখলেই ভয় পেয়ে লাফিয়ে দূরে সরে যাচ্ছে হনুমানটি। একস্থানে বেশিক্ষণ থাকছে না। গত দু’দিন ধরে উপজেলার বিভিন্ন গ্রামের বাড়ি এবং বাগানে হনুমানটিকে ঘুরে বেড়াতে দেখা গেছে।

গতকাল রোববার তাড়াশ পৌর বাজারে দেখা গেছে হনুমানটি বিভিন্ন দোকানে ঘুরে বেড়াচ্ছে। হনুমানটিকে স্থানীয় লোকজন খাবার দিচ্ছে। লোকজনের সাথে অনেকটা বন্ধুত্ব হয়ে গেছে হনুমানের। মানুষের কাছে গিয়ে গ্লাসে পানি পানসহ খাবার খেতেও দেখা গেছে। হালকা হলুদ ও সাদা রঙের হনুমানটি দেখতে ভিড় করছে বাজারে আগত জনগণ।

তাড়াশ উপজেলা বন কর্মকর্তা মো. কামরুজ্জামান বলেন, গতকাল থেকে তাড়াশে মুখপোড়া হনুমান ঘুরে বেড়াচ্ছে বলে শুনেছি। অনেক বনের পাশ দিয়ে ট্রাক চলাচলের সময় দলছুট হনুমান খাবারে সন্ধানে বিভিন্ন এলাকায় চলে আসে। পরে ফিরে যাবার পথ হারিয়ে ফেলে। তবে সবাইকে হনুমানটিকে বিরক্ত না করার জন্য অনুরোধ করা হচ্ছে। সময় মতো হনুমান নিজেই ফিরে যাবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS