ভিডিও

ধুনটে ভূট্টা ক্ষেতে গৃহবধূকে ধর্ষণচেষ্টা, কৃষক গ্রেফতার

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ০৮:২৮ রাত
আপডেট: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ০৮:২৮ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনটে এক গৃহবধূকে (৩৬) ধর্ষণচেষ্টার অভিযোগে করা মামলায় শাহ আলম (৪৫) নামে এক কৃষককে গ্রেফতার করেছে পুলিশ। কুপ্রস্তাবে সাড়া না দেওয়ায় ভূট্টা ক্ষেতের আইলে ছাগল চরানোর সময় ওই নারীকে ধর্ষনের চেষ্টা চালানো হয়।

আজ সোমবার (৫ফেব্রুয়ারি) দুপুরের পর পুলিশ অভিযান চালিয়ে তার বাড়ি থেকে গ্রেফতার করে। শাহ আলম উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের শাহদহ গ্রামের আব্দুল গনির ছেলে। মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, শাহ আলমের প্রতিবেশি ওই গৃহবধূর স্বামী নারায়নগঞ্জের একটি প্রতিষ্ঠানে গাড়ি চালকের চাকরি করে।

স্বামী বাড়িতে না থাকার সুযোগে ওই গৃহবধূকে মাঝে মধ্যেই কু-প্রস্তাব দেয় কৃষক শাহ আলম। ওই গৃহবধূ রাজি না হওয়ায় ক্ষুব্ধ হয়ে ওঠে শাহ আলম। এ অবস্থায় গত শুক্রবার দুপুরে গৃহবধূ একটি ভূট্টা ক্ষেতের আইলে ছাগল চরাতে যায়। ওই মাঠে আগে থেকেই কৃষি কাজ করছিলো শাহ আলম।

সে গৃহবধূকে একা পেয়ে ধর্ষণচেষ্টা চালায়। তখন গৃহবধূর চিৎকারে লোকজন ঘটনাস্থলে পৌছলে শাহ আলম পালিয়ে যায়। এ ঘটনায় ওই গৃহবধূ বাদি হয়ে গতকাল রোববার রাতে শাহ আলমের বিরুদ্ধে থানায় মামলা করেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রমাণ মিলেছে। আসামীকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS