ভিডিও

ঘোড়াঘাটে জমি নিয়ে সংঘর্ষে নারী আহতের ঘটনায় মামলা

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ১০:৩৬ রাত
আপডেট: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ১০:৩৬ রাত
আমাদেরকে ফলো করুন

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে মারপিটে এক অন্ত:সত্ত্বা নারীসহ উভয়পক্ষের ৭ জন আহত হয়েছে। আহতদের ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কতর্ব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য অন্ত:সত্ত্বা নারীসহ ২ জনকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয়।

গতকাল রোববার দুপুরে উপজেলার কশিগাড়ী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় অন্ত:সত্ত্বা নারীর পক্ষ থেকে আজ সোমবার (৫ ফেব্রুয়ারি) ১৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও কয়েকজনের নামে ঘোড়াঘাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার বিবরণে জানা গেছে, মামলার বাদি কশিগাড়ী গ্রামের মৃত ময়নুল ইসলামের ছেলে মনিরুজ্জামান (৩৮) বিরোধীয় সম্পত্তি পৈত্রিক সূত্রে প্রাপ্ত হয়ে ভোগ দখলে থাকা অবস্থায় একই গ্রামের তারাজুল ইসলাম গং জাল জালিয়াতির মাধ্যমে দলিল সৃষ্টি করে জোরপূর্বক দখলের নিমিত্তে গোলযোগ করিতে থাকে।

এ নিয়ে বাদির পিতা জীবিত অবস্থায় বিজ্ঞ আদালতে একটি মোকদ্দমা দাখিল করেন যাহা বিচারাধীন রয়েছে। এমতাবস্থায় গতকাল রোববার দুপুরে উক্ত জমির দখলকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বাদির ছোট ভাই সেলিম সরকার ও তার ছোট ভাইয়ের অন্ত:সত্ত্বা স্ত্রী গুরুতর আহতসহ উভয়পক্ষের ৭ জন আহত হয়।

এ ব্যাপারে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, এ ঘটনায় মনিরুজ্জামান নামে একজন বাদি হয়ে একটি এজাহার দাখিল করলে তা আমলে নিয়ে মামলা রুজু করা হয়েছে। আসামিদের দ্রুত গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS