ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে মাদকের আসর থেকে ইয়াবাসহ গ্রেফতার ৫

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ১১:১১ রাত
আপডেট: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ১১:১২ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকায় একটি চিহ্নিত মাদকস্পটে আসর বসিয়ে মাদক ক্রয়-বিক্রয় ও সেবনকালে ৫০পিস ইয়াবা ও মাদকসেবনের উপকরণসহ ৫জনকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল রোববার রাত সাড়ে ৯টায় নুনগোলা কেডিসিপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- গোমস্তাপুরের মাখতাপুর গ্রামের মনিরুল ইসলামের ছেলে আসাদুল ইসলাম (২২),  দশিমনিকাঠাল গ্রামের আয়নাল হকের ছেলে মিঠুন আলী(৩০), প্রসাদপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে নুর মোহম্মদ(১৯), বাঙ্গাবাড়ি সন্তোষপুর গ্রামের মৃত সাইফুদ্দিনের ছেলে আক্তারুল ইসলাম(৩০) ও বাঙ্গাবাড়ি গ্রামের মৃত জজিমের ছেলে মাসুদ রানা (২৭)।

আজ সোমবার (৫ফেব্রুয়ারি) সকাল ১০টায় চাঁপাইনববাবগঞ্জ র‌্যাব ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল রোববার রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবাসহ ৫জনকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এ ঘটনায় গোমস্তাপুর থানায় মামলা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS