ভিডিও

বাঁশ দিয়ে পিটিয়ে স্বামীকে হত্যা, স্ত্রীসহ আটক ৩

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৬, ২০২৪, ০৪:২৩ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ০৬, ২০২৪, ০৪:২৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : লক্ষ্মীপুরের রামগঞ্জে আবুল বাশার নামে এক ব্যক্তিকে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্ত্রী কোহিনুর বেগমের বিরুদ্ধে।

আজ মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকালে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের ফতেহপুর গ্রামের দিঘির পাড় এলাকার ওয়ারেছ পাটোয়ারী বাড়িতে এ ঘটনা হত্যার ঘটনা ঘটে। এই ঘটনায় কোহিনুরসহ তিনজনকে আটক করেছে পুলিশ। নিহত আবুল বাশার মৃত হাবিব উল্যার ছেলে। তিনি সৌদি প্রবাসী ছিলেন। আটক অন্যরা হলো নিহতের মেয়ে রাফা আক্তার ও পুত্রবধূ দিপা আক্তার।

পুলিশ ও স্থানীয়রা জানান, আবুল বাশার দীর্ঘদিন সৌদি আরব ও ওমান প্রবাসী ছিলেন। প্রায় ৬ বছর আগে তিনি বাড়িতে আসেন। বিদেশ থেকে আসার পর তিনি জানতে পারেন, প্রতিবেশি বিল্লাল হোসেন দিলুর সঙ্গে কোহিনুরের পরকীয়া রয়েছে। তখন থেকেই স্ত্রীর সঙ্গে বাশারের কলহ শুরু হয়। প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো। ঘটনার সময় বাশারকে তার স্ত্রী পাশের বাড়ি থেকে ধান আনার জন্য বলেন। এ নিয়ে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে কোহিনুর একটি বাঁশের লাঠি নিয়ে তার মাথায় আঘাত করেন। এতে বাশার অচেতন হয়ে পড়েন। তাৎক্ষণিক বাড়ির মানুষজন জড়ো হয়ে পড়েন। হাসপাতাল নেওয়ার আগেই বাশার মারা যান। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) হাসান মোস্তফা স্বপন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS