ভিডিও

রংপুর ১০০ শয্যার শিশু হাসপাতাল

রোগীর অপেক্ষায় চিকিৎসক

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ০৭:৫৮ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ১২:২৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

রংপুর জেলা প্রতিনিধি : দীর্ঘ প্রতীক্ষার পর ১০০ শয্যাবিশিষ্ট রংপুর শিশু হাসপাতাল পূর্ণাঙ্গভাবে চালু না হলেও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিভাগের সম্প্রসারিত বিভাগ হিসেবে চালু হয়েছে বহির্বিভাগ।আজ বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বহির্বিভাগ চালু হলেও প্রচারণা কথা থাকায় শিশু রোগীর তেমন উপস্থিতি নেই।

যেখানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বহির্বিভাগে সকাল থেকেই দীর্ঘ লাইন। সেখানে শিশু হাসপাতাল বহির্বিভাগে রোগীর অপেক্ষায় চিকিৎসক-নার্সরা। আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় বহির্বিভাগের তথ্য মতে, সকাল ৯টা থেকে মাত্র ৫ জন শিশু রোগী এসেছেন চিকিৎসা নিতে।

হাসপাতালটির সিনিয়র স্টাফ নার্স (ইনচার্জ) সাবিনা ইয়াসমিন বলেন, গত ১ ফেব্রুয়ারি থেকে আজ ৮ ফেব্রুয়ারি পর্যন্ত মোট ৫৯ জন শিশু চিকিৎসা সেবা নিয়েছে। সেই সাথে প্রয়োজনীয় সাপ্লাইতে থাকা সব ধরণের ওষুধ সরবরাহ করা হয়েছে।

রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক ডা. মোহাম্মদ ইউনুস আলী বলেন, গত ১ ফেব্রুয়ারি থেকে ১০০ শয্যার শিশু হাসপাতাল বহির্বিভাগ চালু হয়েছে। বহির্বিভাগের কার্যক্রম শুরুর মধ্যদিয়ে রংপুরের মানুষের দীর্ঘদিনের চাওয়া কিছুটা হলেও পূরণ করা সম্ভব হয়েছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS