ভিডিও

রাজশাহী রেলস্টেশনে বখাটের ঘুষিতে কর্তব্যরত আনসার সদস্য নিহত

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৯, ২০২৪, ০৭:৫৩ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ১২:১৬ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহী রেলওয়ে স্টেশনে এক বখাটের ঘুষিতে কর্তব্যরত আনসার-ভিডিপির একজন সদস্যের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে রাজশাহী রেলওয়ে স্টেশনের প্ল্যাটফর্মে তাকে ঘুষি মারা হয়। হাসপাতালে নেওয়ার পর রাত সাড়ে ৯টার দিকে তিনি মারা যান।

নিহত ব্যক্তির নাম মাইনুল ইসলাম (৪৫)। রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাঙ্গনপুর পালপুর গ্রামে তার বাড়ি। মাইনুল ইসলামকে ঘুষি মারার অভিযোগে তার সাথে থাকা অন্য আনসার সদস্যরা এক বখাটেকে ধরে ফেলেন। পরে তাকে রাজশাহী রেলওয়ে থানায় রাখা হয়। 

ঘটনাস্থলে দায়িত্বে ছিলেন আনসারের প্লাটুন কমান্ডার (পিসি) দেলোয়ার হোসেন। তিনি বলেন, রাতে স্টেশনের প্ল্যাটফর্মে ডিউটির সময় তাদের ইনচার্জ হিসেবে ছিলেন রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাদত হোসেন। পিসি দেলোয়ার হোসেন ও এসআই শাহাদত হোসেন স্টেশনের ৪ ও ৫ নম্বর প্ল্যাটফর্মে ছিলেন। এখানে কয়েকজন বখাটেকে অস্বাভাবিকভাবে ঘোরাফেরা করতে দেখে এসআই শাহাদত হোসেন তাদের চলে যেতে বলেন। 

এ নিয়ে এসআইয়ের সাথে তর্কে জড়ায় বখাটেরা। একপর্যায়ে তারা গালাগালও শুরু করে। তখন এসআই শাহাদাত হোসেন এই বখাটেদের ধরার জন্য আনসার সদস্যদের নির্দেশ দেন। বখাটেরা ৩ ও ৪ নম্বর প্ল্যাটফর্ম দিয়ে পালানোর সময় আনসার সদস্যরা তাদের ধরতে যান। এসময়ে আনসার সদস্য মাইনুল ইসলামের বুকে ঘুষি মারে এক বখাটে। এতে মাইনুল ইসলাম পড়ে যান। আর অন্য আনসার সদস্যরা এক বখাটেকে ধরে ফেলেন। তার নাম তানভির আহমেদ (১৭)। সে রংপুরের পীরগঞ্জের বাসিন্দা। রাজশাহী পলিটেকনিকে পড়াশোনা করছিলো।

ঘটনার পর মাইনুল ইসলামকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার ইসিজি করা হয়। এরপর রাত সাড়ে ৯টার দিকে তিনি মারা যান। খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা হাসপাতালে আসেন। তাদের আহাজারিতে হাসপাতালের পরিবেশ ভারি হয়ে ওঠে।

রাজশাহী রেলওয়ে থানার উপ-পরিদর্শক আবু শাহাদাত জানান, আনসার সদস্য মাইনুল ইসলামকে ঘুষি মেরেছিল রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র তানভির (১৭)। তাকে রেলওয়ে থানা পুলিশ গ্রেফতার করেছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS