ভিডিও

গরুবাহী ট্রাকে ডাকাতি মামলা 

বগুড়ায় ডাকাতিসহ ১৪ মামলার আসামি তাহাজ্জুল গ্রেফতার ( ভিডিওসহ )

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৯, ২০২৪, ০৮:৪১ রাত
আপডেট: ফেব্রুয়ারি ০৯, ২০২৪, ০৮:৪১ রাত
আমাদেরকে ফলো করুন

বগুড়া অফিস : বগুড়ায় গরুবাহী ট্রাকে ডাকাতির সাথে জড়িত ডাকাত দলের সর্দার ও বিভিন্ন থানায় ১৪টি ডাকাতি এবং চুরি মামলার আসামি তাহজুল ইসলাম ওরফে তাহাজ্জুল কে গ্রেফতার করেছে র‌্যাবের একটি টিম। গতকাল শুক্রবার ভোররাতে তার বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার হেফাজত থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ১টি জ্যাকস্ক্রু, ১টি স্লাই রেঞ্জ, ১টি হাতুরি ও ১টি লোহার পাইপ উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১২ বগুড়া কার্যালয় সূত্রে জানা গেছে, টাঙ্গাইলের সখিপুর উপজেলার কচুয়া এলাকার মৃত বাছেদ আলীর ছেলে গরু ব্যবসায়ী জামাল হোসেন গত ২৩ জানুয়ারি ট্রাক বোঝাই গরু নিয়ে নীলফামারী যাবার পথে রাত আড়াইটার দিকে শিবগঞ্জ থানা এলাকার রহবলে প্রাইভেট কার দিয়ে গরু বোঝাই ট্রাকের গতিরোধ করে।

এ সময়  ট্রাকে থাকা ব্যক্তিদের হাত পা বেধে জমিতে ফেলে রেখে গরু নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করার প্রেক্ষিতে র‌্যাব-১২ সিপিএসসি বগুড়ার আভিযানিক দল তথ্য প্রযুক্তির সহযোগিতায় তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।

 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS