ভিডিও

কালিয়াকৈরে ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০৭:১৫ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০৭:১৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ভান্নারা বেলতলা এলাকার শনিবার সকালে আজম খানের নির্মাণাধীন একটি ভবনে কাজ করতে গিয়ে চার তলার ছাদ থেকে পড়ে জসিম উদ্দিন নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

মৃত জসিম উদ্দিন (৩৫) উপজেলার জামালপুর দোয়ানিচালা এলাকার আব্দুর রহমানের ছেলে। মৃত জসিম উদ্দিন উপজেলার কালেরভিটা এলাকার সওকত হোসেনের বাসায় গত এগারো বছর যাবত স্ত্রী সন্তান নিয়ে ভাড়ায় বসবাস করে নির্মানাধীন ভবনের রড মিস্ত্রি হিসেবে কাজ করতেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, মৃত জসিম উদ্দিন প্রতিদিনের মত শনিবার সকালেও আজম খানের নির্মাণাধীন ভবনে কাজ করতে গিয়ে ভবনের ঠিকাদার জসিম মিয়ার নির্দেশে মৃত জসিম উদ্দিন চার তলার ছাদের বরান্দার সেন্টারিং খুলার কাজ করতে গিয়ে ভবনের নিচে ছিটকে পড়ে যায়। পরে ভবনে কাজ করা অন্যান্য শ্রমিকরা জসিম উদ্দিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মৃত জসিম উদ্দিনের লাশটি উদ্ধার করেন।

নির্মাণাধীন ভবনটির ঠিকাদার জসিম মিয়া জানান, চার তলার বারান্দার সেন্টারিং খুলতে গিয়ে রড মিস্ত্রি জসিম উদ্দিন পা পিছলে পড়ে গিয়ে মারা যায়।

নির্মাণধীন ভবন মালিক আজম খান জানান, নিরাপত্তা বেষ্টনি থাকার পরেও অনাকাক্সিক্ষতভাবে এই দুর্ঘটনাটি ঘটেছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম নাসিম জানান, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS