ভিডিও

মুসল্লিদের আমিন আমিন ধ্বনিতে শেষ হলো কুড়িগ্রামের ইজতেমা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ০৭:২৯ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ০৭:২৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : আখেরি মোনাজাতের মধ্যদিয়ে শেষ হয়েছে কুড়িগ্রাম সদরের ধরলা ব্রিজ পূর্ব পাড়ে সৈয়দ ফজলুল করিম (রহ.) জামিয়া ইসলামিয়া মাদরাসা মাঠে শুরু হওয়া তিন দিনের ইজতেমা।

আজ রোববার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টায় দেশ ও জাতির শান্তি-সম্মৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন চরমোনাই পীর মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম। এসময় আগত মুসল্লিগণের আমিন আমিন ধ্বনিতে মুখরিত হয় ইজতেমা মাঠ।

গত বৃহস্পতিবার বাংলাদেশ মুজাহিদ কমিটি কুড়িগ্রাম জেলা শাখার ব্যানারে আয়োজিত তিনদিনের ইজতেমায় লাখো মুসল্লির অংশগ্রহণ করেন। তিন দিনব্যাপী ইজতেমায় উদ্বোধনী বয়ান করেন মাওলানা মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম।

তিনি ইজতেমা ব্যবস্থাপনা কমিটি, আগত মুসল্লি, সাংবাদিকবৃন্দ, ইজতেমার নিরাপত্তার দায়িত্বে থাকা প্রশাসনের সকল সদস্য, এলাকাবাসীসহ বিশ্বের সকল মুসলমানের জন্য মাগফিরাত কামনা করেন। বিশেষ করে ফিলিস্তিনি মুসলমানদের জন্য বিশেষভাবে দোয়া করা হয়।

ইজতেমার সদস্য সচিব মাওলানা আব্দুল মোমিন বলেন- তিন দিনব্যাপী বয়ানে অংশ নেন মুফতি সৈয়দ ফয়জুল করীম শায়েখে চরমোনাই, মাওলানা ইউনুছ আহমাদ, পীর সাহেব খুলনা, নও মুসলিম ডা. সিরাজুল ইসলাম সিরাজী, মাওলানা রেজাউল করীম, মোসলেহ উদ্দীন আজাদী, রংপুর বিভাগীয় মুজাহিদ কমিটির সদস্য জয়নুল আবেদীন প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS