ভিডিও

আঁখির স্বপ্নের বাড়ি পুড়ে ছাই

প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ১০:২৫ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ১০:২৫ রাত
আমাদেরকে ফলো করুন

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গৃহবধূ আঁখির স্বপ্ন পুড়ে ছাই হয়ে গেছে। তার স্বপ্ন ভেঙে গেছে। পরিবার নিয়ে আশ্রয় নিয়েছে প্রতিবেশীর বাড়িতে। গতকাল শনিবার গভীর রাতে আঁখির বাড়িতে আগুন লেগে তার ৩টি ঘর ও ঘরে রক্ষিত আসবাবপত্রসহ পুড়ে ছাই হয়ে গেছে।

আঁখি খাতুন উল্লাপাড়া উপজেলার পূর্বদেলুয়া গ্রামের বরাত আলীর স্ত্রী। সব মিলিয়ে ক্ষতির পরিমাণ প্রায় ৬ লাখ টাকা। আঁখি খাতুন জানান, তার স্বামী একজন দিনমজুর। তিনি দীর্ঘদিন ঢাকায় পোশাক তৈরি কারখানার কর্মী হিসেবে চাকরি করেছেন।

বছর খানেক হলো চাকরি ছেড়ে বাড়ি চলে এসেছেন তিনি। তার সংগৃহিত টাকা দিয়ে বাড়িতে ৩টি ঘর তৈরি ও আসবাবপত্র কিনে সাজিয়ে ছিলেন। তার ১ ছেলে, ১ মেয়ে। ছেলে-মেয়েরা প্রাথমিক বিদ্যালয় লেখাপড়া করে। তার স্বপ্ন ছিল তাদেরকে উপযুক্ত করে মানুষ করা।

কিন্তু এই অগ্নিকান্ড তার সকল স্বপ্ন পুড়িয়ে দিয়ে গেছে। আগুন কিভাবে লাগলো তিনি এখনও তা বলতে পারেনি। এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক মোখলেছুর রহমান জানান, খবর পেয়ে উল্লাপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গ্রামবাসী ও ফায়ার সার্ভিসের কর্মীদের সাথে আগুন নেভান। তবে অগ্নিকান্ডের কারণ সম্পর্কে তিনি কিছু বলতে পারেননি।

উল্লাপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাইফুল ইসলাম জানান, কিভাবে আগুন লাগলো বিষয়টি তারা খতিয়ে দেখছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS