ভিডিও

ঠাকুরগাঁওয়ে আইনজীবীকে অপহরণ ও চাঁদা দাবি করে মারপিট মামলায় গ্রেফতার ৪

প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২৪, ১০:১৯ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০২৪, ১০:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে মো. সমশের আলী (৩৭) নামে এক আইনজীবীকে অপহরণ ও চাঁদা দাবি করে মারপিটের অভিযোগে মামলা দায়ের করা হয়। গতকাল রোববার ওই আইনজীবী বাদি হয়ে ৫ জনের নাম উল্লেখসহ ৭/৮ জনকে অজ্ঞাত করে সদর থানায় এ মামলাটি দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, গত ৭ ফেব্রুয়ারি সমেশর আলী পৌর শহরের মুন্সিপাড়ার বাসা থেকে দুধ কেনার উদ্দেশ্যে সদর উপজেলার কালিতলা বাজারে যান। সেখানে অজ্ঞাতনামা এক ব্যক্তি নিজেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে তিনি সমশের কিনা জানতে চান।

তিনি তার নাম সমশের বলা মাত্রই পাশেই দাঁড়িয়ে থাকা একটি মাইক্রোবাসে উঠতে বলেন। তিনি মাইক্রোবাসে উঠতে না চাইলে তাকে মারপিট করে মুখে গামছা বেঁধে আসামিরা ওই মাইক্রোবাসে উঠিয়ে আরও মারপিট করে টাকা ছিনিয়ে নেয়। পরে এক পর্যায়ে কিছুদূর গিয়ে অজ্ঞাতনামা স্থানে নিয়ে দ্বিতীয় দফায় মাইক্রো থেকে নামিয়ে একটি সিএনজিতে করে অজ্ঞাতনামা স্থানে নিয়ে থামে।

এসময় আসামিরা তার কাছে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে নগদ ২ লাখ টাকা চাঁদা দাবি করে। আসামিদের সমশের বলতে শোনেন যে, তাকে খুন করা বাবদ যে টাকা চুক্তি হয়েছে সেটি ও সহি করা ফাঁকা স্ট্যাম্পগুলো নিয়ে মাটিগাড়া গুঞ্জরগড় চলে আস।

পরে মাটিগাড়া গুঞ্জরগড়ে নিয়ে সেখানে একটি সরিষা ক্ষেতে সমশেরকে নিয়ে মাথায় পিস্তল ঠেকিয়ে জোরপূর্বক ৫টি ১শ’ টাকার ফাঁকা স্ট্যাম্পে সহি করে নেয়। আশপাশের লোকজন টের পেয়েছে ভেবে আসামিরা সমশেরকে ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

এ মামলায় গ্রেফতারকৃতরা হলেন, সদর উপজেলার শাসলা পিয়ালা (মধ্যপাড়া) গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে মো. জুয়েল ইসলাম (২৫), একই গ্রামের মৃত হাবলু মোহা: এর ছেলে মো. রফিকুল ইসলাম (৪৩), মৃত হাবলু মোহা: এর ছেলে মো. মকবুল হোসেন (৪৮) ও পাশ্ববর্তী শাসলা পিয়ালা (ধনিপাড়া) গ্রামের মো. ওসমান আলীর ছেলে মো. আব্দুস সাত্তার (৩২)।

এছাড়াও মামলার অন্যান্য আসামিরা হলেন সদর উপজেলার চন্ডিপুর গ্রামের মো. ইব্রাহীম ডাকাত (৫০) সহ অজ্ঞাতনামা ৭/৮ জন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS