ভিডিও

নোয়াখালীতে পুকুরে ডুবে ৩ শিশুর মৃত্যু

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ০৭:৩৯ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ০৭:৩৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীতে পুকুরে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে।  মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত হাতিয়া ও সুবর্ণচর উপজেলায় এ ঘটনাগুলো ঘটে।

 মৃতরা হলো হাতিয়া উপজেলার হরণি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড নবীপুর গ্রামের জাকের হোসেনের মেয়ে আছিয়া আক্তার (৪), একই বাড়ির মো. সোহেলের মেয়ে মুনতাহা (২) ও সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের আকবর হোসেনের ছেলে মুজাহিদুল ইসলাম (২)।

আছিয়া ও মুনতাহার স্বজন আরাফাত হোসেন জানান, তিন ভাইবোনের মধ্যে আছিয়া ছিল সবার ছোট এবং প্রবাসী সোহেলের একমাত্র মেয়ে মুনতাহা। প্রতিদিনের মতো মঙ্গলবার সকালে বাড়ির অন্য শিশুদের সঙ্গে খেলাধুলা করার সময় বাড়ির লোকজনের অজান্তে পুকুরের পানিতে পড়ে যায় তারা দুজন। বেলা ১১টার দিকে বাড়ির লোকজন পুকুরঘাটে গেলে তাদের দুজনকে পুকুরে ভাসতে দেখে দ্রুত উদ্ধার করে চরজাব্বার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে সুবর্ণচরে শিশু মুজাহিদুলের মামা আরিফ হোসেন বলেন, ‘মুজাহিদুল ইসলাম আমার বোনের একমাত্র সন্তান।  মঙ্গলবার সকাল থেকে বাড়ির অন্য শিশুদের সঙ্গে ঘরের বাইরে খেলাধুলা করছিল সে। তার মাসহ পরিবারের সবাই ঘরের কাজে ব্যস্ত ছিল। এর মধ্যে কোনো এক সময় সে বাড়ির পাশের পুকুরে পড়ে ডুবে যায়। দীর্ঘসময় তাকে দেখতে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করার একপর্যায়ে পুকুরের পানিতে ভাসমান অবস্থায় দেখা যায়। পরে মুজাহিদুলকে উদ্ধার করে চরজাব্বার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মুজাহিদুলকে মৃত ঘোষণা করেন।

চরজাব্বার স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা মিজানুর রহমান বলেন, দুপুরে হাতিয়ার নবীপুর থেকে দুই মেয়ে শিশু ও চরমজিদ থেকে একটি শিশুকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। পানিতে ডুবে তাদের তিনজনের মৃত্যু হয়েছে।

চরজাব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। তিন শিশুর মধ্যে দুজনের বাড়ি হাতিয়া। এ বিষয়ে অপমৃত্যু মামলা দায়ের করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS