ভিডিও

র‌্যাবের ৩ সদস্যকে কুপিয়ে আসামি ছিনতাই

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০৭:৪৭ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০৭:৪৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর রায়পুরায় র‌্যাবের তিন সদস্যকে কুপিয়ে ইউনুস আলী নামের এক মাদক মামলার আসামীকে ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। মাদকবিরোধী অভিযানের সময় র‌্যাবের উপর হামলা করে আসামি ছিনিয়ে নেওয়া হয়। মঙ্গলবার রাত ৮টার দিকে রায়পুরা উপজেলার নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দী এলাকায় এ হামলার ঘটনা ঘটে।  

জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় ঢাকার র‌্যাব-১ ও নরসিংদীর র‌্যাব-১১ এর একটি যৌথ দল মাদক বিরোধী অভিযানে নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দি এলাকায় যায়। এসময় নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দী গ্রামের মাদক ব্যবসায়ী ইউনুস আলীকে আটক করে নিয়ে আসার সময় তার পক্ষের লোকজন ব্যারিকেড দিয়ে র‌্যাব সদস্যদের ওপর হামলা করে ইউনুস আলীকে ছিনিয়ে নেয়। এসময় হামলাকারীদের আঘাতে র‌্যাব সদস্য কনস্টেবল ইমরান হোসেনসহ দুই র‌্যাব সদস্য গুরুতর আহত হন। তাদের নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ঢাকায় পাঠানো হয়েছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সামসুল আরেফিন বলেন, এ ঘটনায় র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন। ইতিমধ্যে র‌্যাব, পুলিশ ও গোয়েন্দা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS