ভিডিও

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে নিখোঁজ শিশুকন্যার বস্তাবন্দি লাশ উদ্ধার

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০৮:১৭ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০৮:১৭ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলা থেকে নিখোঁজের ১০ দিন পর আরিফা ওরফে আতিয়া ওরফে আতিকা নামে ৮ বছরের এক শিশুর বস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।
স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে স্থানীয়দের দেয়া খবরে দলদলি ইউনিয়নের মধ্যখড়কপুর গ্রামে আরিফার বাড়ির পেছনে প্রায় ৩শ’ গজ দূরে মুখবাঁধা একটি বস্তা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাতেই মরদেহ উদ্ধার করে। আরিফা ওই গ্রামের ডিপ-টিউবয়েল চালক আহসান হাবিবের মেয়ে ও স্থানীয় ব্র্যাক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী। ভোলাহাট থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান বলেন, গত ৩ ফেব্রুয়ারি বিকেলে বাড়ির কাছ থেকে নিখোঁজ হয় আরিফা। এরপর অনেক খুঁজে না পেয়ে ভোলাহাট থানায় নিখোঁজ ডায়রি করেন আরিফার পিতা।

পুলিশের প্রাথমিক ধারণা পূর্ব শত্রুতার জেরে তাকে অপহরণ করে শ^াসরোধ করে হত্যা করা হয়। পরে গত মঙ্গলবার রাতে লাশ বস্তায় ভরে ফেলে রাখা হয়। পুলিশ কর্মকর্তা মোস্তাফিজুর আরও বলেন, মরদেহ উদ্ধারের পরপরই উর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, সিআইডির ক্রাইম সিন ও ফরেনসিক টিম, র‌্যাব এবং বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা ঘটনাস্থলে আসেন।

তিনি আরও বলেন, গতকাল বুধবার দুপুরে জেলা হাসপাতাল মর্গে মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। এ ঘটনায় থানায় নিহত শিশুর পিতার হত্যা মামলা দয়েরের বিষয়টি প্রক্রিয়াধীন। এ ঘটনায় জড়িতদের শনাক্ত ও আটকে অভিযান চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS