ভিডিও

কালিয়াকৈরে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পর্শে মৃত্যু

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০৭:৫২ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০৭:৫২ বিকাল
আমাদেরকে ফলো করুন

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈরে নির্মাণাধীন একটি ভবনের ছাদের লোহা চুরি করতে গিয়ে ৩৩ হাজার ভোল্টের বৈদ্যুতিক স্পর্শে অজ্ঞাত (৩২) এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৭ টায় কালিয়াকৈর উপজেলার উলুসাড়া এলাকায়  এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার উলুসাড়া এলাকায় সৌদি প্রবাসী শরিফ হসেনের নির্মাণাধীন ভবনের ছাদে ফেলে রাখা লোহা শুক্রবার রাতে চুরি করতে আসেন অজ্ঞাত এক ব্যক্তি। চুরির উদ্দেশ্যে অজ্ঞাত ওই যুবক ছাদে ফেলে রাখা মোটা কয়েকটি লোহা ছাদ থেকে নিচে নামানোর সময় ভবনের পাশ দিয়ে যাওয়া পল্লী বিদ্যুতের ৩৩ হাজার ভোল্টের তারের সাথে লেগে বিকট শব্দ হলে স্থানীয়রা ছুটে এসে দেখেন অজ্ঞাত এক যুবকের পুরো শরীর পুড়ে ছাদে পরে রয়েছে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ রাত সাড়ে নয়টায় অজ্ঞাত যুবকে লাশটি উদ্ধার করে।

উল্লেখ্য, এর আগে গত ৫ ফেব্রুয়ারি একই ভবনে কাজ করতে গিয়ে কামাল প্রামানিক (৩৪) নামে এক নির্মাণ শ্রমিক পল্লী বিদ্যুতের ৩৩ হাজার ভোল্টের এই একই তারের স্পর্শে মারা যায়। ৫ ফেব্রুয়ারি থেকেই সৌদি প্রবাসী শরিফ হোসেনের নির্মাণাধীন এ ভবনের কাজ স্থগিত করে রাখা হয়।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক মনিরুজ্জামান জানান, কয়েকদিন যাবত ওই যুবক নির্মাণাধীন এই ভবনের ছাদ থেকে লোহা চুরি করে আসছিল। লোভে পড়ে আজও সে চুরি করতে আসলে বৈদ্যুতিক স্পর্শে পুরো শরীর পুড়ে ঘটনা স্থলেই মারা যায়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS