ভিডিও

সাবেক স্ত্রীকে গলা কেটে হত্যা 

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ১১:৩৯ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ১১:১১ রাত
আমাদেরকে ফলো করুন

রুনা বেগম (৪৫) নামে এক নারীকে গলা কেটে হত্যা করেছে সাবেক স্বামী। হত্যার পর বাড়িতে সেই লাশ ফেলে পালিয়ে গেছেন তিনি। শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে নরসিংদীর সদর উপজেলার হাজিপুর চকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।  


নিহত রুনা শহরের বেপারীপাড়া এলাকার করিম মিয়ার মেয়ে। পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, শনিবার সন্ধ্যায় সাবেক স্বামী রৌশন মিয়া হাজিপুর চকপাড়া এলাকায় তার বাড়িতে ডেকে নেয় রুনাকে। সেখানে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ঘরের দরজা বন্ধ করে রুনাকে ধারালো অস্ত্র দিয়ে প্রথমে কুপিয়ে ও পরে বটি দিয়ে গলা কেটে হত্যা করে। ওই সময় ঘরের মধ্যে হৈচৈ ও চিৎকারের শব্দ শুনে প্রতিবেশীরা এগিয়ে গেলে রৌশন মিয়া সবার সামনে দিয়েই পালিয়ে যায়। পরে স্থানীয়রা রুনাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  


নিহতের মা শাহারা বেগম বলেন, ভ্যানচালক রৌশন মিয়া মাদকাসক্ত। টাকার জন্য প্রায়ই রুনাকে মারধর করত। এরই জেরে দুই বছর আগে রৌশনকে তালাক দেয় রুনা। এর পরও রুনাকে ফিরিয়ে নেওয়ার জন্য নানা রকম চেষ্টা চালায় সে। কিন্তু রুনা রাজি হয়নি। সে রৌশনকে ছেড়ে সন্তানদের নিয়ে বেপারীপাড়া এলাকায় এসে বসবাস করত।  


সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মাহামুদুল কবির আরিফ বলেন, হাসপাতালে আনার পর আমরা রুনা বেগমকে মৃত অবস্থায় পাই। তার গলার পেছন দিকে কাটা অবস্থায় পাওয়া যায়। এছাড়াও শরীরে কয়েক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।  

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) তানভির আহম্মেদ বলেন, পারিবারিক কলহের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে। আশা করছি স্বল্প সময়ের মধ্যেই তাকে আইনের আওতায় আনা যাবে।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS