ভিডিও

ঘোড়াঘাটে বাড়িতে গাঁজা চাষ মালিকসহ গ্রেফতার ৪

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ০৭:১৫ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ০৭:১৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাটে বাড়ির আঙিনার পাশে বাঁশের চাটাই দিয়ে বেড়া তৈরি করে গাঁজার গাছ চাষ করায় মালিকসহ ৪ জনকে গ্রেফতার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। গতকাল শনিবার রাত ১১টায় উপজেলার সিংড়া ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- বাড়ির মালিক বীরবল, ঘোড়াঘাট উপজেলার গোবিন্দপুর গ্রামের সত্যজিৎ, সাতপাড়া গ্রামের শাহ আলম ও গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা সুলতানপুর গ্রামের উপেন দাস।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্তাকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, গোপন তথ্যের ভিত্তিতে উপ-পরিদর্শক মেহেদী হাসান ও অরুপ কুমার রায়সহ পুলিশের একটি দল অভিযান চালিয়ে ১৩ কেজি ওজনের ১১ ফিট লম্বা গাঁজার গাছ, গাছের ৭০ গ্রাম শুকনা গাঁজা ও সেবনের সামগ্রী উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তিনি জানান, বসতবাড়িতে গাঁজার চাষ এবং কেনাবেচার উদ্দেশ্যে হেফাজতে রেখে সেবনের অপরাধে চার জনের নাম উল্লেখ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে। আজ রোববার (১৮ ফেব্রুয়ারি) তাদের আদালতে পাঠানো হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS