ভিডিও

মুন্সিগঞ্জে প্রবাসীর বাড়ির গ্রিল কেটে ২০ ভরি স্বর্ণালংকার লুট

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ০৮:১২ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ০৮:১২ রাত
আমাদেরকে ফলো করুন

মুন্সিগঞ্জ প্রতিনিধি: মুন্সিগঞ্জে গভীর রাতে প্রবাসীর বাড়ির জানালার গ্রিল কেটে লুটপাটের ঘটনা ঘটেছে। ২০ ভরি স্বর্ণালংকার, কয়েক লাখ টাকা মূল্যের আসবাবপত্র ও নগদ অর্থ লুট করার অভিযোগ করেছে ভুক্তিভোগী পরিবার।

শনিবার দিনগত রাত ২-৪টার মধ্যে শ্রীনগর উপজেলার মধ্য বাঘড়া এলাকায় সৌদি আরব প্রবাসী সুজন খানের বাড়িতে এ ঘটনা ঘটে।

পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের লোকজন এ ঘটনার সঙ্গে জড়িত বলে ধারণা ভুক্তভোগী পরিবারের লোকজনের।

পরিবারের সদস্যরা জানান, শনিবার রাতে বাড়িতে কেউ ছিলেন না। ভোরের দিকে প্রতিবেশীদের কাছ থেকে খবর পান কিছু লোক বাড়ির জানালা কেটে ঢুকে লুটপাট করছেন। সকালে এসে দেখেন ঘরের সিন্দুক ভেঙে স্বর্ণালংকার ও নগদ অর্থসহ বেশকিছু আসবাবপত্র লুট করা হয়েছে।

তারা আরও জানান, এলাকায় আধিপত্য নিয়ে পূর্ব বিরোধের জেরে মেজবাহউদ্দিন খান ওরফে ম্যাগনেটের সঙ্গে সুজনের পরিবারের বিরোধ ছিল। গত জানুয়ারিতে সুজন পক্ষের মিরাজের বিয়ের অনুষ্ঠানে ঢুকে লুটপাট চালান ম্যাগনেটের লোকজন। এ ঘটনায় মামলার সাক্ষী হন প্রবাসী সুজনের স্ত্রী। এনিয়ে বিরোধ চলছিল তাদের। এ ঘটনার জেরে বাড়িতে কেউ না থাকার সুযোগে লুটপাট চালিয়েছে প্রতিপক্ষ।

অভিযোগের বিষয়ে জানতে মেজবাহউদ্দিন খান ওরফে ম্যাগনেট পক্ষের লোকজনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও কাউকে পাওয়া যায়নি।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়বীর বলেন, এ ঘটনায় যেই জড়িত থাকুক, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS