ভিডিও

চিরিরবন্দরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০৬:৪৩ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০৭:০৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি :  মাহফিলের ওয়াজ শুনে বাড়ি ফেরার পথে দিনাজপুরের চিরিরবন্দরের বেলতলী-দেবীগঞ্জ সড়কে মোটরসাইকেলের ধাক্কায় মো. রাকিব নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। গতকাল রোববার রাতে উপজেলার বেলতলী-দেবীগঞ্জ সড়কের বিন্যাকুড়ী বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাকিব হোসেন (১৩) চিরিরবন্দর উপজেলার বড় হাশিমপুর নয়াপাড়া গ্রামের খয়রাত হোসেনের নাতী ও খায়রুল আলমের ছেলে। সে বড় হাসিমপুর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল। রাকিব তার নানা বাড়িতে বেড়াতে এসেছিল।

স্থানীয় জিয়াউর রহমানসহ কয়েকজন জানায়, রাকিব তার নানা বাড়িতে বেড়াতে এসেছিল। কয়েকজনের সাথে সে পাশের মেড়াইডাঙ্গা গ্রামে ইসলামি ওয়াজ মাহফিলে ওয়াজ শোনার জন্য যায়। ওয়াজ মাহফিল শেষ করে তারা পায়ে হেঁটে নিজ বাড়িতে ফিরছিল।

পথিমধ্যে বিন্যাকুড়িবাজারে পৌঁছলে বিপরীত দিক থেকে হেডলাইট বন্ধ করা একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেলের ধাক্কায় রাকিব পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পায়। স্থানীয় লোকজনসহ গুরুতর আহত রাকিবকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

চিরিরবন্দর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS