ভিডিও

নিখোঁজের দুই দিন পর অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৪, ০৭:১৮ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২০, ২০২৪, ০৭:১৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

যশোর প্রতিনিধি: যশোরে নিখোঁজের দুই দিন পর বাদশা মিয়া (৬৭) নামে এক অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে যশোর-মাগুরা সড়কের সার গোডাউনের পাশে একটি ছোট্ট গর্ত থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত বাদশা মিয়া যশোর শহরের শংকরপুর চোপদারপাড়া আকবরের মোড় এলাকার মজিদ মিয়ার ছেলে।

নিহতের ছেলে রাসেল এবং রমজান জানান, তাদের বাবা অটোরিকশা চালাতেন। অন্যান্য দিনের মতো রোববার তার ব্যাটারিচালিত অটোরিকশাটি নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর আর বাড়ি ফেরেননি। অনেক খোঁজাখুঁজির পর তাকে পাওয়া না যাওয়ায় থানায় অভিযোগ করা হয়। পুলিশ সোমবার যশোর-বেনাপোল সড়কের গাজীর দরগাহ এলাকা থেকে বাবার রিকশাটি উদ্ধার করে। গতকাল সকালে জানতে পারেন, যশোর-মাগুরা সড়কের পাশে তাদের বাবার লাশ পড়ে আছে।

নিহতের আত্মীয় তাইজুল ইসলাম বলেন, ‘নিখোঁজের দুই দিন পর আজ স্থানীয়দের দেওয়া তথ্য অনুযায়ী এসে আমরা তার মরদেহ শনাক্ত করি। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।’

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, ‘ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে রয়েছেন। অটোরিকশাচালক বাদশা মিয়ার লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের আটকে পুলিশের একাধিক টিম অভিযানে রয়েছে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS