ভিডিও

বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০৭:২৮ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০৭:২৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

খুলনা প্রতিনিধি : বিয়ের প্রলোভনে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণের মামলায় রাফি ইসলাম (৩০) নামের এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। বুধবার খুলনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক আব্দুস সালাম খান এ রায় দেন।

আদালতের পাবলিক প্রসিকিউর (পিপি) অ্যাডভোকেট ফরিদা আহমেদ জানান, ২০১৭ সালে ফেসবুকের মাধ্যমে ঢাকার মিরপুরের বাসিন্দা মো. জহিরুল ইসলামের ছেলে রাফি ইসলামের পরিচয় হয় খুলনার রূপসা উপজেলার বেলফুলিয়া এলাকার ওই বিশ্ববিদ্যালয় ছাত্রীর সঙ্গে। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। রাফি ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখায়। ২০২২ সালের ১৭ মার্চ খুলনার সোনাডাঙ্গা একটি হোটেলে নিয়ে ধর্ষণ করেন তিনি। ঢাকায় নিজেদের বাড়িতে ডেকে নিয়ে ও খুলনায় গিয়ে ওই হোটেলে তাকে ধর্ষণ করে। পরে ছাত্রী বিয়ের কথা বললে অকথ্য ভাষায় গালাগালি করে মোবাইলে কথা বলা বন্ধ করে দেন। ওই ছাত্রী প্রতিকারের দাবিতে ২০২৩ সালের ৮ জানুয়ারি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এ ৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন। বিচারক পাঁচজনের সাক্ষ্য গ্রহণ করে এ রায় দেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS