ভিডিও

ট্রাকের ধাক্কায় প্রাণ গেল অটোরিকশার দুই যাত্রীর

প্রকাশিত: মার্চ ০২, ২০২৪, ০১:০৪ দুপুর
আপডেট: মার্চ ০২, ২০২৪, ০১:০৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা সিএনজিচালিত অটোরিকশায় ট্রাকের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। হতাহতরা অটোরিকশার যাত্রী। আজ শনিবার (২ মার্চ) সকাল ৭টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের উত্তর সুহিলপুর এলাকায় এই ঘটনা ঘটে। নিহতরা হলেন জেলা শহরের মেড্ডা এলাকার নোয়াব আলির ছেলে আব্দুল হাই এবং সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের বিহাইর গ্রামের আবু মিয়ার ছেলে জুনায়েদ। 

পুলিশ ও এলাকাবাসী জানান, জেলা শহর থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা চারজন যাত্রী নিয়ে কুমিল্লা-সিলেট মহাসড়ক হয়ে সরাইল বিশ্বরোডের দিকে যাচ্ছিল। আরও এক যাত্রীকে নেওয়ার জন্যে পথে উত্তর সুহিলপুর সড়কের পাশে দাঁড়ায় সিএনজি অটোরিকশাটি। এ সময় একটি ট্রাক অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই যাত্রী আব্দুল হাই নিহত হন। আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে নেওয়া হলে জুনায়েদ নামে আরও একজন মারা যান। আহত অপর দুজনকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস জানান, নিহতদের মধ্যে একজনের মরদেহ থানায় এবং আরেকজনের সদর হাসপাতাল মর্গে রাখা আছে। তাদের পরিবার অভিযোগ দিলে আইনাগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS