ভিডিও

ভালোবেসে বিয়ের তিন মাসের মাথায় নারীর মৃত্যু

প্রকাশিত: মার্চ ০৪, ২০২৪, ০১:০৬ দুপুর
আপডেট: মার্চ ০৪, ২০২৪, ০১:০৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : রাজধানীর মিরপুরে যৌতুকের দাবিতে মাহফুজা মোতালেব নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। রবিবার (৩ মার্চ) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। স্বামী আমিনুলের দাবি, মাহফুজা আত্মহত্যা করেছে। তবে মানতে নারাজ ওই নারীর পরিবার। পরে অভিযুক্ত স্বামীকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, ভালোবেসে তিন মাস আগে পরিবারের মতামত নিয়ে আমিনুল ইসলাম সীমান্তের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন মাহফুজা মোতালেব। তবে বিয়ের পরপরই স্বামীর যৌতুকের দাবিতে সেই স্বপ্ন ভাঙে যায় বলে অভিযোগ। নিহতের পরিবারের দাবি, যৌতুকের জন্য স্বামী আমিনুল প্রায় প্রতিদিনই নির্যাতন করতেন মাহফুজাকে। সবশেষ তার মায়ের এফডিয়ারের ৭ লাখ টাকার জন্য চাপ দিতে থাকেন আমিনুল। এসবের মাঝেই রবিবার বিকেলে ভুক্তভুগীর পরিবারকে ফোন দিয়ে স্বামী আমিনুল জানান, মাহফুজা অসুস্থ। এরপর তারা গিয়ে দেখতে পান মাহফুজার মরদেহ। গলায় ফাঁসির দাগ। তাদের বলা হয় আত্মহত্যা করেছে মাহফুজা। তবে এই কথা মানতে নারাজ মাহফুজার পরিবার। তারা বলছেন, আত্মহত্যা করার মতো মেয়ে সে নয়।

এ বিষয়ে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অপূর্ব হাসান গণমাধ্যমকে বলেন, এটা আত্মহত্যা হিসেবে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। আত্মহত্যা করলে গলায় অর্ধচন্দ্রাকৃতির যে দাগ থাকে, তা আমরা পেয়েছি। টাকাটা ওই নারীর নামে রাখার জন্য হয়ত তার স্বামী তাকে চাপ সৃষ্টি করে থাকতে পারে।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS