ভিডিও

যশোরে তিন ডজন মামলার আসামিকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: মার্চ ০৯, ২০২৪, ০১:১০ দুপুর
আপডেট: মার্চ ০৯, ২০২৪, ০১:১০ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : যশোর শহরের রেলগেট এলাকায় রমজান আলী (৩০) নামের ৩২ মামলার এক আসামিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রমজান শহরের রেলগেট পশ্চিমপাড়ার বাসিন্দা ফয়েজ শেখের ছেলে। তার বিরুদ্ধে যশোর কোতোয়ালি থানায় হত্যাসহ ৩২ মামলা আছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ও স্বজনদের সূত্রে জানা গেছে, গতকাল রাত ১০টার দিকে যশোর শহরের রেলগেট কলাবাগান এলাকায় রমজানকে কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আজ শনিবার ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

যশোর জেনারেল হাসপাতালে নিহত রমজানের স্ত্রী পপি খাতুন অভিযোগ করেন, ‘স্থানীয় রেলগেট এলাকার সন্ত্রাসী পিচ্চি রাজা বিভিন্ন সময়ে খুনসহ নানা অপকর্ম করে আমার স্বামীর কাছে গিয়ে আশ্রয় নিত। কিন্তু আমার স্বামী তাকে জায়গা দিতে চাইত না। এতে পিচ্চি রাজা পুলিশের গ্রেপ্তারের ভয়ে ছিল। আমার স্বামী পিচ্চি রাজাকে পুলিশে ধরিয়ে দিতে পারে, এমন আশঙ্কা থেকে পিচ্চি রাজাই তাকে ছুরি মেরে হত্যা করেছে।’

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, ‘পূর্বশত্রুতার জেরে যশোর শহরের রেলগেট এলাকার শীর্ষ সন্ত্রাসী রমজান আলীকে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা হত্যা করেছে। হত্যার সঙ্গে জড়িত ব্যক্তিদের নাম-পরিচয় জানতে পেরেছি। তাদের আটকের জন্য অভিযান চালানো হচ্ছে। নিহত রমজান আলীও ভালো মানুষ ছিলেন না। তার বিরুদ্ধে হত্যাসহ ৩২টি মামলা আছে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS