ভিডিও

নাটোর আদালত চত্বরে যুবককে কুপিয়ে জখম

অস্ত্র ও  গুলিসহ ৫ জন গ্রেফতার

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৪, ০৫:৪৫ বিকাল
আপডেট: মার্চ ১৪, ২০২৪, ০৫:৪৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

নাটোর প্রতিনিধি : একটি মামলার হাজিরা দিতে গিয়ে নাটোর আদালত চত্বরে মো. সময় আহমেদ নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় মাহমুদুল হাসান সোহাগ, সজিব, সুমন, সবুজ, শাহরিয়ার নামে পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে নাটোর আদালত চত্বর (জেলা প্রশাসকের কার্যালয়'র) সামনে এ ঘটনা ঘটে। আহত মো. সময় আহমেদ শহরের কানাইখালী এলাকার মো. রাজু আহমেদের ছেলে। আটককৃতরা শহরের বিভিন্ন মহল্লার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে একটি মামলার হাজিরা দিতে নাটোর জজকোর্টে যান মো. সময় আহমেদসহ বাবা-চাচারা। কোর্টে হাজিরা শেষে দুপুরের দিকে বাড়ি ফিরছিলেন তারা। এসময় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে তারা পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত মো. সময় আহমেদ নামে ওই যুবকের ওপর দেশি অস্ত্র নিয়ে হামলা করে। এতে সময় আহমেদের বাম হাত ধারালো অস্ত্রের আঘাতে জখম হয়।

এসময় তার বাবাসহ স্বজনরা এগিয়ে এলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ দেখতে পেয়ে দৌঁড়ে ঘটনাস্থল থেকে চারজন গ্রেফতার করে। পরে অপর একজনকে গ্রেফতার করে পুলিশ। অন্যদিকে আহত যুবককে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতাল নেওয়া হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

নাটোরের পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম জানান, এ ঘটনায় মূল অভিযুক্তসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৪ রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে অভিযুক্ত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS