ভিডিও

রাজশাহীতে এজেন্ট ব্যাংকের টাকা আত্মসাতের অভিযোগে কর্মকর্তা আটক

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৪, ০৮:৪১ রাত
আপডেট: মার্চ ১৫, ২০২৪, ১২:৩৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর বাঘায় অগ্রণী এজেন্ট ব্যাংকের প্রায় ২১ লাখ টাকা আত্মসাতের অভিযোগে তুষার নামে এক কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার চারঘাট উপজেলার নিমপাড়া গ্রামে অবস্থিত নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। 

পুলিশ জানায়, চারঘাট উপজেলার খরেরবাড়ি গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে রুস্তম আলী (৬০) চার বছর আগে বাঘা উপজেলার আড়ানী পৌর বাজারে ‘নিলয় ট্রেডার্স অগ্রণী এজেন্ট ব্যাংকিং’ নামে একটি শাখা চালু করেন। এরপর সেখানে হিসাব রক্ষক পদে একই উপজেলার মুক্তার আলীর ছেলে তুষারকে (২৬) নিয়োগ দেন। 

সম্প্রতি তুষার নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি (২) এর অধীন একাধিক  গ্রাহকের বিদ্যুৎ বিলের ২০ লাখ ৯২ হাজার ৮৬৪ টাকা ব্যাংকে জমা না দিয়ে নিজে আত্মসাৎ করেন। 

এ ঘটনায় ব্যাংকের (শাখা) পরিচালক রুস্তম আলী বুধবার সকালে বাঘা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। মামলায় বৃহস্পতিবার তুষারকে আটক করেন বাঘা থানা পুলিশের উপ-পরিদর্শক সামিউল ইসলাম। বাঘা থানার অফিসার পরিদর্শক (তদন্ত) সোহেব খান জানান, অভিযোগের ভিত্তিতে তুষারকে আটক করা হয়েছে। তিনি টাকা আত্মসাতের কথা স্বীকার করেছেন। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS