ভিডিও

যশোরে জলবসন্তে যুবকের মৃত্যু

প্রকাশিত: মার্চ ১৭, ২০২৪, ০৬:০০ বিকাল
আপডেট: মার্চ ১৮, ২০২৪, ১২:০৮ রাত
আমাদেরকে ফলো করুন

যশোর প্রতিনিধি : যশোরের কেশবপুরে আব্দুল্লাহ আল মামুন (২৮) নামে এক যুবক জলবসন্ত (চিকেন পক্স) রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। শনিবার দুপুরে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত আব্দুল্লাহ আল মামুন কেশবপুর পৌরসভার বাজিতপুর গ্রামের সাবেক পৌর কাউন্সিলর মঞ্জুরুল আলমের ছেলে ও সংসদ সদস্য আজিজুল ইসলামের শ্যালক।

জানা গেছে, আব্দুল্লাহ আল মামুন পাঁচ-ছয়দিন ধরে জলবসন্ত রোগে আক্রান্ত হয়ে বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন। শনিবার শারীরিক অবস্থার অবনতি হলে স্বজনরা তাকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় স্থানান্তরের জন্য স্বজনদের পরামর্শ দেওয়া হয়। পরে স্বজনরা খুলানায় নিয়ে যাওয়ার প্রস্তুতির সময় দুপুরে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, জলবসন্ত (চিকেন পক্স) রোগে আক্রান্ত আব্দুল্লাহ আল মামুনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে আনা হয়। জলবসন্ত রোগে আক্রান্ত হওয়ার পাশাপাশি ওই রোগীর শ্বাসকষ্টজনিত সমস্যা ছিল। দুপুর ১টার দিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজে রেফার করা হয়। হাসপাতাল থেকে খুলনা নেওয়ার সময় ওই রোগী মারা যান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS