ভিডিও

সিলেটে লেগুনাকে পিকআপের ধাক্কার ঘটনায় নিহত বেড়ে ৬

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪, ১২:০৯ দুপুর
আপডেট: মার্চ ১৯, ২০২৪, ১২:০৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : সিলেটের জৈন্তাপুরে লেগুনাকে পিকআপের ধাক্কায় মৃতের সংখ্যা বেড়ে ৬ জনে দাঁড়িয়েছে। নিহত সবাই দুর্ঘটনা কবলিত লেগুনার যাত্রী ছিল। একই পরিবারের সবাই বৌভাত অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিল।

সোমবার (১৮ মার্চ) বিকেলে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা গেলে মৃতের সংখ্যা ৬ জনে উন্নীত হয়। এর আগে সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার দরবস্ত পল্লী বিদ্যুতের অফিসের সামনে দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলো  সুষিতা পাত্র (৩৫), ৬ মাস বয়সি মেয়ে বিজলী, শ্যামলা পাত্র (৫৫), মঙ্গলী পাত্র (৫৫), সাবিত্রি পাত্র (৩৫) ও ঋতু পাত্র (৮)। 

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, হতাহতরা সবাই মঙ্গোলী পাত্রের মেয়ের বৌভাত অনুষ্ঠানে যোগ দিতে পাঁচটি লেগুনা ভাড়া করে সিলেট-তামাবিল সড়ক দিয়ে উপজেলার মোকামপুঞ্জিতে যাচ্ছিল। সিলেট নগরীর এক ব্যক্তি দরবস্ত বাজার থেকে একটি গরু কিনে পিকআপ যোগে যাচ্ছিল। দরবস্ত পল্লী বিদ্যুতের অফিসের সামনে পৌঁছালে লেগুনাটিকে ওই পিকআপটি ধাক্কা দেয়। তিনি আরও বলেন, দুই সপ্তাহ আগে মঙ্গোলীর মেয়ে অনামিকার সঙ্গে মোকামপুঞ্জির পুষ্টিং পাত্রের বিয়ে হয়। ওই দুর্ঘটনায় সর্বশেষ মৃতের সংখ্যা ৬ জনে দাঁড়িয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS