ভিডিও

নোয়াখালীতে সেহরির পর অগ্নিকান্ডে একজনের মৃত্যু, স্বামী-স্ত্রীসহ দগ্ধ ৩

প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ০৭:১৭ বিকাল
আপডেট: মার্চ ২১, ২০২৪, ০৭:১৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সদর উপজেলার পশ্চিম চর উরিয়া গ্রামে একটি বসতঘরে অগ্নিকান্ডের ঘটনায় নুরুল ইসলাম নামে একজন নিহত হয়েছেন। এতে অগ্নিদগ্ধ হয়েছেন নিহতের ছেলে, ছেলের বউ ও ছেলের শাশুড়ি। বৃহস্পতিবার ভোরে বিদ্যুতের শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে।

নিহত নুরুল ইসলাম মৃত হাবিব উল্যাহর ছেলে। আহতরা হলেন নুরুল ইসলামের ছেলে মো. সেলিম, সেলিমের স্ত্রী মায়া বেগম ও মায়া বেগমের মা শেফালি বেগম।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, ভোরে সেহরি খেয়ে ঘুমিয়ে পড়েন নুরুল ইসলামসহ তার পরিবারের সদস্যরা। ঘুমন্ত অবস্থায় ঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। দ্রুত আগুন ছড়িয়ে পড়ায় ঘুমন্ত অবস্থায় নুরুল ইসলামের মৃত্যু হয়। এ সময় তার ছেলে সেলিম, ছেলের বউ মায়া বেগম ও মায়া বেগমের মা শেফালি বেগম অগ্নিদগ্ধ হন। পরে তাদের উদ্ধার করে প্রথমে নোয়াখালী সদর হাসপাতালে নেওয়া হলে অগ্নিদগ্ধদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় স্থানান্তর করা হয়।

এ বিষয়ে সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুতের শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিদগ্ধদের ঢাকায় পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS