ভিডিও

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আ’লীগ নেতা সালামের গাড়িতে ককটেল হামলা

প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪, ১০:১৭ রাত
আপডেট: মার্চ ২৫, ২০২৪, ১০:১৭ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালামের প্রাইভেট কা্ের পূর্ব শত্রুতার জেরে ককটেল হামলার ঘটনা ঘটেছে। হামলায় আহত হয়েছে ২জন। জেলা হাসপাতালে তাদের চিকিৎসা দেয়া হয়েছে।

হামলার পর রাতেই পুলিশি অভিযানে ঘটনাস্থল থেকে ৫টি ও শিবগঞ্জের নয়ালাভাঙ্গা ইউনিয়ন থেকে ২১টিসহ উদ্ধার হয়েছে ২৬টি ককটেল। হামলার ঘটনায় আটক হয়েছে ৩ জন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গতকাল রোববার রাত ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহর সোনামসজিদ স্থলবন্দর মহসড়ক ধরে জেলার শিবগঞ্জ উপজেলার লাভাঙ্গা গ্রামে নিজ বাড়িতে ফেরার সময় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা থেকে মহারাজপুর ইউনিয়নের চৌধুরীর মোড় এলাকায় হামলার শিকার হন সালাম।

এ সময় তাঁর গাড়ি লক্ষ্য করে অন্তত: ১০টি ককটেল বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। এতে সালাম অক্ষত থাকলেও আহত হয়েছেন তার সাথে থাকা জেলা পরিষদের হিসাবরক্ষব মোঃ মামুন ও কারচালক রহিম বাদশা। হামলায় প্রাইভেট কারটি প্রায় বিধ্বস্ত হলেও চালক কার চালিয়ে ঘটনাস্থল থেকে সরে যান।

এ ঘটনায় আজ সোমবার বিস্ফোরক আইনে ও দন্ডবিধির একাধিক ধারায় ২২ জনের নামোল্লেখসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা করেছেন সালাম। সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু রহমান বলেন, মামলার পর পুলিশ অভিযানে শিবগঞ্জের নয়ালাভাঙ্গা ইউনিয়নের ড্ইাংপাড়া গ্রামের মতিন, একই ইউনিয়নের জনি এবং সদর উপজেলার সিজার নামে একজনসহ মোট ৩ জন আটক হয়েছে।

মতিনের বাড়ির পেছনে একটি বাঁশঝাড় থেকে তার দেখানো মতে উদ্ধার হয়েছে ২১টি ককটেল। হামলায় দু’জন ককটেলের স্পিন্টারে আহত হয়েছেন। ওসি আরও বলেন, হামলার সময় গাড়িতে সালাম, হিসাবরক্ষক মামুন,চালক রহিম বাদশা এবং আরিফ ও মোহন নামে দু’জনসহ ৫ জন ছিলেন। পুলিশ ঘটনার বিসয়ে তদন্ত শুরু করেছে। মামলার অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS