ভিডিও

পিকআপ-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত দুই

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪, ১১:৫৬ দুপুর
আপডেট: মার্চ ২৮, ২০২৪, ১১:৫৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : চাঁদপুরের শাহরাস্তি উপজেলার কালিয়াপাড়া এলাকায় মুরগীবাহী পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আবুল কাশেম (৪৫) ও আব্দুর রব (৫৫) নামে দুই অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন অটোরিকশা চালকসহ আরও অন্তত তিনজন।

বুধবার (২৭ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কালিয়াপাড়া-হোসেনপুর গ্রামের মধ্যবর্তী কচুয়া সড়কের বশির উল্লাহ হাসপাতালের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত আবুল কাশেম ও আব্দুর রব শাহরাস্তি উপজেলার হোসেনপুর গ্রামের স্বর্ণকার পাড়ার বাসিন্দা। 

স্থানীয়রা জানান, ইফতারের পর কচুয়া অভিমুখী পিকআপ ভ্যান আর কালিয়াপাড়ার দিক থেকে আসা অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অটোরিকশার এক যাত্রী ঘটনাস্থলেই মারা যান এবং আরেকজনকে হাসপাতালে নেওয়ার পথে মারা যান। খবর পেয়ে শাহরাস্তি থানা পুলিশ ও দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে আসে। ঘটনার পর পিকআপভ্যান চালক পালিয়ে যায়।

শাহরাস্তি থানার ওসি মোহাম্মদ আলমগীর হোসেন বলেন, নিহতদের সুরতহাল তৈরি করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS