ভিডিও

চিকিৎসা সহায়তার চেক নেওয়া হলো না রাজিয়ার

প্রকাশিত: এপ্রিল ০৩, ২০২৪, ১০:২১ রাত
আপডেট: এপ্রিল ০৩, ২০২৪, ১০:২১ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর বাঘা উপজেলায় সরকারি সহয়াতার ৫০ হাজার টাকার চেক নিতে এসে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজিয়া বেগম (৬১) নামে এক নারী মারা গেছেন। গতকাল মঙ্গলবার বিকেল ৪টার দিকে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে মারা যান তিনি। রাজিয়া বেগম উপজেলার বাউসা ইউনিয়নের ধনদহ গ্রামের জয়েন উদ্দীনের স্ত্রী ও ৫ সন্তানের জননী।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে রাজিয়া বেগমের ছোট ছেলে দিলদার আলী দুলু জানান, তার মা প্রায় আড়াই বছর ধরে প্যারালাইসড রোগে আক্রান্ত ছিলেন। এর মাঝে ক্যানসারও ধরা পড়ে তার। চিকিৎসা সহায়তার টাকার জন্য উপজেলা সমাজসেবা দপ্তরে আবেদন করেছিলেন। মঙ্গলবার সহায়তার টাকার চেক নেওয়ার জন্য উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আসেন তার মা।

এসময় চেক হাতে পাওয়ার আগেই ঘটনাস্থলে অসুস্থ হয়ে পড়েন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেওয়ার পর সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ধনদহ গ্রামের বাসিন্দা আলম হোসেন জানান, রাত সাড়ে ৯ টার দিকে রাজিয়ার নামাজে জানাজা শেষে এলাকার গোরস্থানে তাকে দাফন করা হয়ছে।

বাঘা থানার পরিদর্শক (তদন্ত) সোহেব খান বলেন, মৃত্যুর বিষয়টি পরে জেনেছেন। মৃত্যুর ঘটনায় দুঃখ প্রকাশ ও সমবেদনা জানিয়ে উপজেলা নির্বাহী অফিসার তরিকুল ইসলাম বলেন, অসুস্থ ১০ রোগীকে সরকারি সহায়তার ৫০ হাজার করে টাকা দেওয়ার তালিকায় ছিলেন রাজিয়া বেগম।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS