ভিডিও

কালাইয়ে বসতবাড়িতে আগুন লেগে পুড়ে গেছে টাকাসহ আসবাবপত্র

প্রকাশিত: এপ্রিল ০৫, ২০২৪, ০৭:৩৪ বিকাল
আপডেট: এপ্রিল ০৫, ২০২৪, ০৭:৩৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

জয়পুরহাট প্রতিনিধি : কালাইয়ে কৃষকের বসতবাড়ীতে আগুন লেগে পুড়ে গেছে নগদ ৬০ হাজার টাকাসহ আসবাবপত্র। অল্পের জন্য বেঁচে গেছে দুটি গাভী। ক্ষতি হয়েছে কয়েক লাখ টাকার সম্পদ। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার পুনট ইউনিয়নের হাটশেখা গ্রামের মৃত আব্দুল বারিকের বসতবাড়ীতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কালাই ইউনিট প্রায় এক ঘন্টা ধরে চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক সটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ফায়ার সার্ভিস প্রাথমিক ভাবে ধারণা করছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানাননি তারা। ক্ষতিগ্রস্তরা জানান, ইফতারের পর গরমের কারণে বাড়ির সবাই মিলে বাইরে একটি আম গাছের নিচে বসেছিলেন।

এরই মধ্যে মৃত আব্দুল বারিকের স্ত্রী মেরিনা খাতুন হাতপাখা নিতে বাড়ির ভিতরে গিয়ে ঘরের মধ্যে আগুন দেখতে পান। তখন তিনি চিৎকার করলে প্রতিবেশীরা এগিয়ে আসে এবং ফায়ার সার্ভিসে খবর দেন। প্রথমে প্রতিবেশীরা আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু কোনো লাভ হয়নি।

পরে কালাই ও জয়পুরহাট সদর থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নেভানোর চেষ্টা চালায়। ততক্ষণে বসতবাড়ির ঘরের চালা, নগদ ৬০ হাজার টাকা, আলু, ধান, চাল ও আসবাবপত্রসহ সব কিছু পুড়ে ছাই হয়। এতে প্রায় ৯/১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে জানান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS