ভিডিও

উল্লাপাড়ার কৃষিবিদ হিমেল সড়ক দুর্ঘটনায় নিহত

প্রকাশিত: এপ্রিল ০৫, ২০২৪, ১০:২৮ রাত
আপডেট: এপ্রিল ০৫, ২০২৪, ১০:২৮ রাত
আমাদেরকে ফলো করুন

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সড়ক দুর্ঘটনায় নিহত হলেন কৃষিবিদ ইমরান খান হিমেল (৩০)। তিনি সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়নের শ্রীবাড়ি গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক মোতালেব হোসেন খানের ছেলে। গতকাল বৃহস্পতিবার বিকেলে চুয়াডাঙ্গা জেলার দর্শনায় এক মোটরসাইকেল দুর্ঘটনায় তিনি নিহত হন।

পরিবার সূত্রে জানা যায়, দর্শনাতে একটি বেসরকারি মৎস্য হ্যাচারিতে কৃষিবিদ হিসেবে কর্মরত ছিলেন হিমেল। মোটরসাইকেলযোগে অফিসে যাবার পথে মহাসড়কে বিপরীত দিক থেকে আসা অপর এক মোটরসাইকেলের সাথে ধাক্কা লেগে রাস্তায় পড়ে যান।

এসময় দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হন তিনি। গত বৃহস্পতিবার গভীর রাতে তার লাশ গ্রামের বাড়িতে এসে পৌঁছায় এবং আজ শুক্রবার (৫ এপ্রিল) সকালে গ্রামের কবরস্থানে নামাজে জানাজা শেষ তাকে দাফন করা হয়।

হিমেল উল্লাপাড়া বিজ্ঞান কলেজ থেকে এইচএসসি পাস ও ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ে মৎস্য বিভাগে ভর্তি হয়ে অর্নাসসহ স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। ৪৫তম বিসিএসে লিখিত পরীক্ষা দিয়ে ফলাফলের অপেক্ষায় ছিলেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS